অবতক খবর,১৭ অক্টোবর: বনগাঁয় বিজেপির গোষ্ঠী কোন্দল আবার প্রকাশ্যে , অভিযোগ ভাড়া না পেয়ে জেলা পার্টি অফিসে তালা ঝুলিয়েছে বিজেপি বিধায়ক । অভিযোগ অস্বীকার বিধায়কের।

উত্তর ২৪ পরগনা বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার পার্টি অফিস বনগাঁ শহরের গান্ধী পল্লীতে বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়ার বাড়ি ভাড়া নেওয়া আছে । শনিবার সন্ধ্যায় জেলা পার্টি অফিস এর সেক্রেটারি সুবীর সেন পার্টি অফিসে তালা ঝুলানো দেখে বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া কাছে চাবি আনতে যান । ভাড়া না পাওয়ার কারণে চাবি দিতে অস্বীকার করেন বিধায়ক তেমনি দাবি করেছেন পার্টি অফিস সেক্রেটারী । এবং তিনি বলার ভাষা নেই বলে জানিয়েছেন বিজেপির বিধায়ক বিজেপির পার্টি অফিসে তালা দিয়েছে এটা দুঃখজনক । পার্টির ঊর্ধ্বতন নেতৃত্ব বিধায়ককে ফোন করেছিল এই বিষয়ের সমাধান করবার জন্য কিন্তু উনি ফোন ধরেননি।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া। তিনি বলেছেন, পার্টি অফিস সেক্রেটারী কি কারণে এমন কথা বলছেন আমার জানা নেই। অভিযোগ ভিত্তিহীন। ভাড়া নিয়ে সমস্যা নেই বলেও জানিয়েছেন তিনি।

এই বিষয়ে বনগাঁ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ দাস জানিয়েছেন । এটা বিজেপির গোষ্ঠী কোন্দল । এ গোষ্ঠী কোন্দল থেকে বিজেপি বেরিয়ে আসতে পারবে না ।