অবতক খবর,১ এপ্রিলঃ চন্দননগরে পরিশ্রুত পানীয় জলের একটি প্রকল্প ছিল ছোটো আকারে,তা দিয়ে দক্ষিন চন্দননগরে কয়েকটি ওয়ার্ড জল পেত।এবার বড় আাকারে পানীয় জল প্রকল্প তৈরী হল চন্দননগর বোড়াই চন্ডীতলায়।যা দিয়ে গোটা চন্দননগর জল পাবে।

উত্তর চন্দননগরে পাঁচ নম্বর ওয়ার্ডে এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।ছিলেন চন্দননগরের বিধায়ক তথা মন্ত্রী ইন্দ্রনীল সেন,চন্দননগর মেয়র রাম চক্রবর্তী,পুলিশ কমিশনার অমিত পি জাভালগি সহ পুলিশ ও প্রশাসনের আধিকারীকরা।

চন্দননগর পুর নিগমের ৩৩ টি ওয়ার্ড।সব ওয়ার্ডে পরিশ্রুত পানীয় জল পেত না নাগরিকরা।বোড়াইচন্ডীতলায় কেএমডিএ এর এই প্রকল্প পাঁচ মিলিয়ান গ্যালন জল সরবরাহ করতে পারবে।এর জন্য ছটি ওভারহেড রিজার্ভার তৈরী হচ্ছে।ষাট কোটি টাকা খরচ হয়েছে এই প্রকল্পে।

ফিরহাদ হাকিম বলেন,জল দেওয়ার থেকে পুন্য কাজ আর কিছু নেই তাই যেখানেই জল প্রকল্পের কিছু থাকে আমি চলে যাই।

যখন বিরোধী ছিলাম তখন রাজ্যে দুটো জল প্রকল্প ছিল।এখন আমরা ১০৪ টে প্রকল্প হয়ে গেল।

এখানে কিছু পাইপ লাইনের কাজ বাকি আছে।সেগুলো হয়ে গেলে চন্দননগরের সব এলাকায় জল পৌঁছে যাবে।এর পরে সারে তিন কিমি পাইপ লাইনের কাজ বাকি আছে দশ কোটি টাকার সেটাও হবে।

সুয়ারেজ ড্রেনেজ সিস্টেমটা ভালো করে করতে হবে।মানুষের জন্য কাজ করতে পেরে আমরা খুশি।মুখ্যমন্ত্রী বলেন আমরা বাংলার শাসক নই মানুষের সেবা করি।