অবতক খবর : গতকাল আপ শান্তিপুর লোকাল এক ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল। জানা গেছে,গতকাল রাত নটার আপ শিয়ালদা-শান্তিপুর লোকালের চালক রীতিমত মদ্যপান করে ট্রেন চালাচ্ছিলেন। এমনই অভিযোগ করেছেন নিত্যযাত্রীরা। যাত্রীরা অভিযোগ করে বলেন, শিয়ালদহ থেকে ট্রেন ছাড়ার পর ট্রেনের গতিবেগ এত বেশি হয় যে বিভিন্ন প্ল্যাটফর্মে সময়ের আগেই পৌঁছে যায় ট্রেন।

অন্যদিকে এমনও অভিযোগ উঠেছে যে, শিয়ালদহ থেকে শান্তিপুর পর্যন্ত অনেক স্টেশনেই দাঁড়ায়নি ট্রেন। জানা গেছে, কালীনারায়ণপুর ব্রীজের উপরে ট্রেনটিকে থামিয়ে দেয় ড্রাইভার। পরবর্তীতে গার্ডের তৎপরতায় ট্রেনটি কালীনারায়ণপুর এবং হবিবপুর স্টেশনে দাঁড়ায়। এর পাশাপাশি আরও জানা গেছে, হবিবপুর ক্রস করে ড্রাইভার ঘুমিয়ে পড়ে এবং ফুলিয়া টেশনে ট্রেনটি না থেমে সোজা গার্ডের তৎপরতায় বাথনা স্টেশনে ট্রেনটিকে থামায়।

ক্ষিপ্ত যাত্রীরা ড্রাইভারকে মারতে উদ্যত হয়। কিন্তু ঘটনাস্থলে আরপিএফ এসে পরিস্থিতি সামাল দেয়। কিন্তু যাত্রীরা তাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন। এইরকম কাণ্ডজ্ঞানহীন অবস্থায় যদি ড্রাইভার ট্রেন চালায় তবে যাত্রীদের নিরাপত্তা কোথায়? যাত্রীরা জানান ওই ড্রাইভার এর বিরুদ্ধে তারা অভিযোগ দায়ের করবেন এবং অতিসত্বর ড্রাইভারকে সরাতে হবে।