অবতক খবর , হক জাফর ইমাম, মালদা :: বড়দিনের উৎসবে ঘুরতে বেরিয়ে পথ-‌দুর্ঘটনায় মৃত ২ ভাই , গুরুতর জখম আর ১ ভাই। যখম ভাইয়ের চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুরাতন মালদার রাঙামাটিয়া এলাকায়। মৃত ২ ভাই মিঠুন রায়(‌২০)‌ও বাপী রায়(‌১৮)‌। জখম ভাই গোপি রায়(‌১৭)‌। মিঠুনের বাড়ি হবিবপুর থানার কেন্দপুকুর গ্রামে। তিনি পুরাতন মালদায় রাঙামাটিয়া গ্রামে দাদুর বাড়িতে থাকতেন। সেখানে একটি ইট ভাটার শ্রমিক তিনি। অন্যদিকে বাপী ও গোপির বাড়ি রাঙামাটিয়া গ্রামেই।

সম্পর্কে তাঁরা মাসতুতো ভাই। বুধবার দুপুরে বড়দিন উপলক্ষ্যে তাঁরা একটি মোটর বাইকে আদিনা ডিয়ার ফরেস্টে যাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, কারোর মাথায় হেলমেট ছিল না। ৩৪ নম্বর জাতীয় ধরে যাওয়ার সময় কেচু মোড়ের কাছে উল্টো দিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের ধাক্কা মারলে লরি-‌সহ তাঁরা গিয়ে পড়েন একটি নয়ানজুলিতে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা ৩ ভাইকে উদ্ধার করে মালদা মেডিক্যালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা দেখার পর মিঠুন ও বাপীকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসাধীন রয়েছেন গোপি। দাদা পুরন রায় জানান,‘‌ভাইরা নিজেদের দিক ধরে নিয়ন্ত্রণের মধ্যে গাড়ি চালিয়ে যাচ্ছিল আদিনার দিকে। উল্টো দিক থেকে আসা লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে ওদের ধাক্কা মেরে ফেলে দেয় নয়ানজুলিতে। লরির নীচে চাপা পড়ে যায় ভাইরা। ভাইদের কোনও দোষ ছিল না। দোষ বলতে কারোর মাথায় হেলমেট ছিল না।