অবতক খবর,২৮ জুলাইঃ 866 দিন ধরে ধর্মতলায় রাস্তার পাশে গান্ধী মূর্তির পাদদেশে বসে, দাবি একটাই তাদের হকের চাকরি ফিরিয়ে দিতে হবে।

প্রায় এক বছর পার হয়ে গেল শিক্ষা দুর্নীতি নিয়ে চলছে তদন্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্ত চালিয়ে যাচ্ছে। প্রাক্তন শিক্ষামন্ত্রী সহ একাধিক যুব নেতা এখন তদন্তের স্বার্থে বন্দি। এসবের মাঝে হয়তো হারিয়ে গেছে এই যোগ্য প্রার্থীরা। তাদের দাবি সরকারকে সুপার নিউমেরারি পোস্ট সংক্রান্ত মামলায় দ্রুত হিয়ারিং এর জন্য উচ্চ আদালতে আবেদন করতে হবে।

সরকারকে সুপার নিউমারারি পোস্ট অবিলম্বে পাশ করিয়া আনতে হবে।

নবম দ্বাদশ কর্ম শিক্ষা ও শারীর শিক্ষা গ্রুপ সি এবং গ্রুপ ডি স্তরের সকল বঞ্চিত যোগ্য চাকরি-প্রার্থীদের এসএন পোস্ট এ নিয়োগের ক্ষেত্রে সরকারকে অতি শীঘ্রই পদক্ষেপ নিতে হবে।

পাশাপাশি মিছিলে এক আন্দোলনকারী জানায় দীর্ঘদিন ধরে তারা রাস্তায় আন্দোলন চালাচ্ছে এখনো পর্যন্ত তদন্ত চলছে কিন্তু তাদের কোন সুরাহা হয়নি। এবং যতদিন পর্যন্ত না তারা নিজেদের হকের চাকরি পাবে ততদিন তারা রাস্তায় এভাবেই আন্দোলন চালাবে এবং তিনি এও বলেন এখন শান্তিপূর্ণ বৃক্ষ হচ্ছে পরবর্তীতে শান্তি নাও থাকতে পারে। এবং হতাশার সাথে বলে রাজনৈতিক নেতৃত্বদের বক্তব্যে তারা আস্থা রাখে না। মিছিল ধর্মতলায় আসার পরে তারা ধর্ম তলায় বসে পড়ে এবং শুয়েও পড়ে এবং তাদের মধ্যে একজন অসুস্থ হয়ে পড়ে