নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ৩১ডিসেম্বর :: চোপড়া :: বছরের শেষ দিনে পিচ রাস্তা পেয়ে খুশি মাঝিয়ালী অঞ্চলের সাত আটটি গ্রামের মানুষ।এদিন চোপড়া ব্লকের মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতের সুইগছ থেকে নন্দকিশোর গছ (জোহরা মেলা) পর্যন্ত ১৯লক্ষ ৪২হাজার টাকায় প্রায় দেড় কিলোমিটার পিচ রাস্তার উদ্বোধন করেন উত্তর দিনাজপুর জেলা পরিষদ সদস্য গোপাল ভৌমিক।

স্থানীয় প্রবীণ বাসিন্দা খগেন্দ্রনাথ সিংহ এবং এলাকার প্রাক্তন শিক্ষিকা গীতা দাস জানান, প্রায় আট দশ বছর ধরে এই রাস্তাটি বেহাল অবস্থায় ছিল। নিত্য প্রয়োজনে এই রাস্তা দিয়ে প্রায় সাত আটটি গ্রামের মানুষ এবং দুইটি হাই স্কুলের স্কুল পড়ুয়াদের যাতায়াত করে।কিন্তু রাস্তাটি খারাপ থাকায় বাইক এবং সাইকেল নিয়ে রাত বেড়াতে চলাচলের খুবই অসুবিধা হতো।

তাই এলাকার মানুষের দাবি ছিল এই রাস্তাটি পিচ রাস্তা করার। অবশেষে উত্তর দিনাজপুর জেলা পরিষদের তহবিল থেকে এই রাস্তাটি পিচ রাস্তা করার অনুমোদন পায়। বছরের শেষ দিন মঙ্গলবার স্থানীয় জেলা পরিষদ সদস্য গোপাল ভৌমিক এই রাস্তাটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েত উপপ্রধান বিশ্বজিৎ সিংহ, তৃণমূল কংগ্রেসের মাঝিয়ালী অঞ্চল যুব সভাপতি নাসির হুসেন,ছাত্র নেতা কিরঞ্জিত সিংহ, মাইনোরিটি সেলের অঞ্চল সভাপতি বসীরুদ্দিন সহ অন্যান্যরা। এই রাস্তা পেয়ে খুশি এলাকাবাসী।