অবতক খবর,২৬ সেপ্টেম্বরঃ আবারো শাসকদলের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে এলো।

গত শনিবার রাতে ঘটনাটি ঘটে,হরিণঘাটা পৌরসভার অন্তর্গত সাত নম্বর ওয়ার্ড দোলুইপুরে।

তৃণমূল কংগ্রেসের ওয়ার্ডের চেয়ারপার্সন মোশারফ মন্ডল,ফারুক মন্ডল, তার দলবলের হাতে আক্রান্ত হন রাজু তরফদার।

আক্রান্ত রাজু জানায় যে,তার বাবা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় ওই দলের কয়েকজন অসভ্য ভাষায় গালিগালাজ করে। পরবর্তীতে এই নিয়ে অভিযুক্ত ফারুক মন্ডল ও তার দলবলের সঙ্গে  দীর্ঘক্ষণ ধরে কথা কাটাকাটি হয় রাজুর।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মিজারুল মন্ডল এবং কথা কাটাকাটির মধ্যেই শূন্যে গুলি চালায় অভিযুক্ত মিজানুর। যার ফলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

ঘটনাস্থলে খবর পেয়ে ছুটে আসে মোহনপুর ফাঁড়ির উচ্চপদস্থ আধিকারিকরা। অবশেষে আক্রান্ত তৃণমূল কর্মীরা স্থানীয় প্রশাসনের দ্বারস্থ হন।

কি কারণে ভর সন্ধ্যেবেলায় জনবহুল এলাকায় ঘটনা ঘটলো এবং শূন্যে গুলি করল তা তদন্ত করছে স্থানীয় প্রশাসন। যদিও এই তদন্ত নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ, একাধিক দুর্নীতির দায়ে অভিযুক্ত এই ফারুক এবং মোশারফ মন্ডল। স্থানীয় থানায় তাদের নামে অভিযোগ থাকলেও প্রশাসন কোনো রকম পদক্ষেপ নেয় না বলেই অভিযোগ প্রসাশনের বিরুদ্ধে। যার কারণে প্রশাসন সবকিছু জানলেও কিভাবে গুলি চলল ভর সন্ধ্যেবেলায় তা নিয়ে কিন্তু প্রশ্ন একটা থাকছেই।

অন্যদিকে এই বিষয় নিয়ে স্থানীয় সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সীমা কাঞ্জিলাল জানান, গোটা বিষয়টি  হরিণঘাটা প্রশাসন খতিয়ে দেখছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রশাসনের গাফিলতিতে প্রায়শই এই ধরনের ঘটনা এই অঞ্চলে ঘটে থাকে। এই ঘটনার তদন্ত হলেও তা ধামাচাপা পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।