অবতক খবর,১১ জুলাইঃ ফের মেট্রোয় বিপত্তি,দমদম থেকে কবি সুভাষগামী মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন মহিলা। সোমবার বেলা সাড়ে বারোটা নাগাদ গিরিশ পার্ক স্টেশনে ঘটনাটি।এই ঘটনার জেরে গিরিশ পার্কেই ফাঁকা করে দেওয়া হয়েছে মেট্রোটি, ব্যহত পরিষেবা। কতক্ষণে মেট্রো চলাচল স্বাভাবিক হবে, তা স্পষ্ট নয়।

জানা গিয়েছে,, গিরিশ পার্কে ইতস্তত ঘোরাফেরা করছিলেন ওই মহিলা।১২ টা বেজে ৩৫ মিনিট নাগাদ কবি সুভাষগামী মেট্রো গিরিশ পার্কে ঢুকতেই দ্রুত গতিতে এগিয়ে যান ওই মহিলা। প্লাটফর্মে কর্তব্যরত আরপিএফ-রা মহিলাকে বাঁচাতে ছুটে যান।এদিকে মেট্রোর চালক ইমার্জেন্সি ব্রেকও কষেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি।নিমেষে লাইনে ঝাঁপ দেন ওই মহিলা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একেবারে মেট্রোর নিচে ঢুকে যান মহিলা। সঙ্গে সঙ্গে থামিয়ে দেওয়া হয় মেট্রোটিকে।যাত্রীদের নামিয়ে দেওয়া হয় ট্রেন থেকে। এই ঘটনার জেরে গিরিশ পার্ক থেকে কবি সুভাষ এবং দমদম মুখি সমস্ত মেট্রো পরিষেবা বন্ধ রয়েছে।

পুলিশ ও  মেট্রো সূত্রে খবর,ঝাঁপ দিয়ে এক মহিলা আত্মঘাতী হয়েছেন।ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার। লাইনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। মহিলার দেহ উদ্ধারের কাজ চলছে।এই দুর্ঘটনার জেরে আংশিকভাবে থমকে গিয়েছিল মেট্রো পরিষেবা। মৃত মহিলার নাম পরিচয় এখনও জানা যায়নি। কী কারণে আত্মঘাতী হলেন ওই মহিলা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।এইদিকে আবার আজ শিয়ালদাহ ফুলবাগান মেট্রোর উদ্বোধন হবে।এসেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।