অবতক খবর,২৮ এপ্রিল,মালদা- ফের মালদায় রাতের অন্ধকারে শুট আউট। এইবারে গুলিবিদ্ধ হলেন এক ঠিকাদার শ্রমিক। চিকিৎসাধীন মালদা মেডিকেলে। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে মালদা জেলার কালিয়াচক থানার দারিয়াপুর এলাকায়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় গুলিবিদ্ধ ঠিকাদার শ্রমিকের নাম শামসুল হক বয়স (৩০)বছর। বাড়ি মালদা জেলার কালিয়াচক থানার মোজমপুর এলাকায়। অভিযুক্তের নাম রেজাউল হক বাড়ি কালিয়াচক থানা চাঁদপুর এলাকায়। পরিবার ও পুলিশ সূত্রে আরও জানা যায় দীর্ঘদিন ধরেই শামসুল হক এর সাথে অভিযুক্ত যুবক রেজাউল হকের ভিন রাজ্যের শ্রমিক পাঠানো নিয়ে দুই ঠিকাদার শ্রমিকের মধ্যে টাকা পয়সা ভাগাভাগি নিয়ে বিবাদ চলছিল। সেই বিবাদ কে কেন্দ্র করে গতকাল রাতে শামসুল হক নামে ওই ঠিকাদার শ্রমিক কালিয়াচকের দারিয়াপুর এলাকায় এসেছিল। সেই সময় অভিযুক্ত যুবক রেজাউল হক তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি গিয়ে লাগে শামসুল হকের বাম পায়ে।

গুলির শব্দে স্থানীয়রা ছুটে এসে তড়িঘড়ি গুলিবিদ্ধ যুবক কে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেইখান থেকে রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে গুলিবিদ্ধ ঠিকাদার শ্রমিককে। এই ঘটনায় ক্যামেরার সামনে কিছু বলতে রাজি হয়নি গুলিবিদ্ধ শ্রমিক ও তার পরিবারের সদস্যরা। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।