অবতক খবর,২৪ সেপ্টেম্বরঃ গাঁয়ে মানে না আমি মোড়ল। সুকান্ত বাবুর সঙ্গে দিলীপ বাবুর কি হচ্ছে সেটা দেখার দরকার কি।

উদয়নারায়নপুরের বিধায়কের বিষয়ে। কিছু মানুষ আছে তারা এটা কোনো রাজনীতিক বিষয় নেই। দলের নেতা র কথা বলবেন।

মমতা বন্দ্যোপাধ্যায় যদি কার্নিভাল না করলে দুর্গা পুজো এই স্তরে আসত না। এটা কেন্দ্রীয় কোনো অবদান নেই। মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গা পুজো কে সেই জায়গায় নিয়ে গেছেন। যেখান একটা আন্তর্জাতিক মাত্র পেয়েছে। আমাদের নিজেদের জাতীয় পুজো। এটা কে আমরা নিজের জাতীয় উৎসব হিসাবে দেখি। যেখানে সব ধর্মের মানুষ উদযাপন করে। এটার মধ্যে রাজনীতি করার তো জায়গায় নয়। তাই রাজ্য সরকার সেটা কে তুলে ধরেছে।

গাজিয়াবাদ থেকে গ্রেফতার প্রসঙ্গে,এরা হচ্ছে নিন্দুক আইন আইনের পথে চলে। আক বাড়িয়ে কথা বলে সাম্প্রদায়িক কথা বলে তারা পুলিশ এবং এজেন্সি কে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।

দিলীপ ঘোষ পুজো উদ্বোধন নিয়ে তিনি বলেন এটা নিশ্চিত ভাবে ধার্মিক উৎসব। এখানে কত শ্রমিক কাজ করেন। কেনো সরকার ৬০ হাজার টাকা করে দেয়।

মিঠুন চক্রবর্তী প্রসঙ্গে তিনি বলেন,মিঠুন চক্রবর্তী। ওরা চেষ্টা করছে মিথুন দা কে নিয়ে আসছে যাতে তাদের কে কেউ ডেকে না। তারা রেল গেস্ট হাউস কে পার্টি অফিস করে বসেছে। এরকম কোথায় নেই যে মিথুন দা জায়গায় পাচ্ছে না।

মুখ্যমন্ত্রী সত্যতার প্রতীক । তার সঙ্গে কোনো সম্পূর্ণ নেই। দুর্নীতি চাপা দেওয়ার মুখ্যমন্ত্রী কোনো ইচ্ছা নেই। তাই ২০০ আসন পার হয়ে সরকার এসেছে। আর তাদের এর পার হয়ে গেছে। দিলীপ ঘোষের দুর্নীতি নিয়ে বললেন মেয়র।

আমাদের কাউন্সিলর রা যদি তোলা তুলতো তাহলে এত আসন আমরা পেতাম না। অনেক সময় ইগোর লড়াই থাকে। কিন্তু টাকা তুলে এটা আমি বিশ্বাস করি না বললেন ফিরহাদ হাকিম।অনেক অডিট এজেন্সি আছে যারা অডিট করে। শুধু অভিযোগ করলে শুধু হয় নাকি। বললেন মেয়র।

ডেঙ্গু প্রসঙ্গে তিনি বলেন,

ডেঙ্গু কিছুটা উদ্বেগজনক। কলকাতা পৌর সংস্থার এবং রাজ্য সরকারের পক্ষ থেকে সচেতনতা প্রচার চালিয়ে যাচ্ছি। যাতে মানুষ ছাদে উঠে কোথায় জল জমা আছে কি না । সেটা দেখে নে। এরা দিনের বেলা জন্মায়। গত দুবছর ডেঙ্গু ছিল না। এই বছর ডেঙ্গুর উদ্বেগ বেড়েছে। পুজো মন্ডপে ডেঙ্গু সচেতনতা প্রচার থাকে হোর্ডিং থাকে। মন্ডপে মন্ডপে প্যান্ডেলে যাতে স্প্রে করা হয়। লাগাতার স্প্রে করার এবং পুজোর কমিটির কে সচেতন করতে বলা হয়েছে। রাস্তা কাজ বেশি ভাগ হয়ে গেছে। পুজোর কমিটির রাস্তা গুলি করে দেওয়া হয়েছে।