অবতক খবর,৬ অক্টোবরঃ আজ প্রদেশ কংগ্রেস সভাপতি শ্রী অধীর রঞ্জন চৌধুরী দলীয় কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে বললে ন এই দূর্গো উৎসবকে দিদি তৃণমূল পুজো করে দিয়েছেন। এই পুজো কোনদিন বাঙালি করেনি পশ্চিমবঙ্গবাসী করেননি, দিদি প্রথম এই পুজো করলেন দিদি দেবিপক্ষ শুরু হওয়ার আগেই মায়ের চোখ একে দিচ্ছেন, সেই চোখ যে কিসের ছাগল না গরু না মোষ কিসের চোখ কেউ বুঝতে পারছে না পরবর্তীকালে শিল্পী এসে গোটা রাত পরিশ্রম করে চোখ ঠিক করছেন।

দিদির এখন যা অবস্থা, দিদি কাউকে দিয়ে আর কোন কিছু বিশ্বাস পাচ্ছেন না দিদি এখন নিজে গান গেয়ে দিচ্ছেন নিজে মন্ত্র বলে দিচ্ছেন, এবার তো তিনি ভার্চুয়ালি উদ্বোধন করলেন আমরা আগামী দিনে দেখব দিদি রিমোটে ভিডিও কনফারেন্স থেকে ভিডিওর মাধ্যমে এই বাংলায় দিদি দুয়ারে দুয়ারে পুজোর অনুষ্ঠান করে দিচ্ছেন।

দুয়ারে দুয়ারে প্রতিটি মন্ডপের মন্ত্র চলে আসছে সে মন্ত্র ঠিক হোক বেঠিক হোক সেটা দেখার দরকার নাই সেটা অবশ্যই ঠিক। বললেন বহরমপুরের সাংসদ শ্রী অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন আর ভাবতে হবে না এবার দুয়ারে দুয়ারে গান চলে আসবে দুয়ারে দুয়ারে দিদির মূর্তি চলে আসবে এই এই বাংলায় দিদির আমলে দুর্গাপূজাকে তৃণমূলী করা হলো বলে তিনি বলেন। দিদি নেতৃত্বে এই বাংলার দুর্গাপুজো বাঙালির দুর্গাপুজো হিসেবে স্বীকৃতি যাতে না পায়, তার জন্য এই বাংলার দুর্গা পূজাকে তৃণমূলী দুর্গা পুজো, রূপান্তরিত করার এ একটা অশুভ প্রয়াস বলে জানান অধীর রঞ্জন চৌধুরী, তাই বাংলার লোকজন দেখলো এই দুর্গা পুজোকে কেন্দ্র করে কি ধরনের রাজনীতি করন করলেন দিদি।

তিনি বলেন সরকারি অনুদান যারা তৃণমূলী দালালি করে তারাই শুধু পাবে তৃণমূলের দালালি না করলে পূজোর অনুদান পাবেন না তিনি বলেন সরকারি টাকা কারো বাবার টাকা নয় কেউ দয়া করছে না মানুষের ট্যাক্সের টাকা, কারো বাবার টাকা নয় আবারো বলছি না মমতা ব্যানার্জীর পৈত্রিক সম্পত্তি না তৃণমূল নেতাদের পৈতৃক সম্পত্তি সরকারি কোষাগরের টাকা দিয়ে তৃণমূল টাকা দিল এই প্রচার কেবল মাত্র তৃণমূল পার্টি করতে পারে তিনি বলেন চাকরি নাই মানুষের রুটির রোজগার হারাচ্ছেন শুধু অর্থ দিয়ে বেকারত্বকে খরিদ করার খেলায় মত্ত হয়েছেন তৃণমূল সরকার, অর্থ দিয়ে এই বাংলার হতাশাগ্রস্থ মানুষগুলোকে খরিদ করব না হলে পুলিশ ব্যবহার করব।

পুলিশ ে ফরমান যাচ্ছে যে যে প্যান্ডেল অর্থ পাচ্ছে সেখানে কংগ্রেসকে যাতে ডাকা না হয়। সব পুজো মালিক বাংলার দিদি আমরা বলে দিয়েছি দিদি বাংলায় যত পুজো হচ্ছে সব মালিক আপনি। তাতে আপনি খুশি তো এর পর আপনি দুর্গাপুজোর প্রাক্কালে যে মহালয়া পাঠ হয় সেটি আপনি পাঠ করে দিয়েন। এই বাংলায় সব আপনার অন্য কারো আর কোন অধিকার থাকবে না বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।