অবতক খবর, নরেশ ভকত, বাঁকুড়া :     বাঁকুড়া রানীগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নন্দনপুরের কাছে ফের পথদুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু এক অঙ্গনওয়াড়ির শিক্ষিকা রেখা ভট্টাচার্য (৫০)। গুরুতর আহত তার স্বামী জনার্দন ভট্টাচার্য ।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত্রি ৯ টা ৩০ মিনিট নাগাদ বাইকে করে মেজিয়ার গোস্বামী গ্রাম থেকে বর্তমান বাড়ি বেনাগাড়ি গ্রামে ফিরছিলেন এই দম্পতি (রেখা ভট্টাচার্য ও জনার্দন ভট্টাচার্য)। যাত্রাপথে নন্দনপুরের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়া মুখি একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তাদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় রেখা ভট্টাচার্যের ,অল্প কিছুর জন্য প্রাণে বেঁচে যায় স্বামী জনার্দন ভট্টাচার্য।

স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে মেজিয়া থানার পুলিশ পৌঁছে আহত ব্যক্তিকে মেজিয়া ব্লক প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে ও পুলিশ  মৃতদেহটিকে উদ্ধার করতে গেলে স্থানীয়রা তাতে বাধা দেয়। ঘাতক লরিটিকে আটক ও খতিপুরনের দাবিতে  ঘটনাস্থলে মৃতদেহ আটকে রেখে রাস্তা অবরোধ বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘন্টা তিন অবরোধ চলার পর ঘাতক লরিটিকে আটক করতে সমর্থ হয় মেজিয়া পুলিশ । তবে ঘাতক গাড়িটির ড্রাইভার ও খালাসী পলাতক। তারপর বিক্ষোভ তুলে নেন বিক্ষোভকারীরা। দীর্ঘ তিন ঘণ্টা পর বাঁকুড়া রাণীগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়ক স্বাভাবিক হয়। শুরু হয় যান চলাচল। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।