অবতক খবর,২৩ এপ্রিলঃ শ্যামনগর এক্সাইড কারখানার বাইরে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ভাটপাড়ার ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায় জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামকে সরাসরি নিশানা করে বলেন, এমএলএ তো একটা ছোট্ট বিধানসভার ছোট্ট একটা জায়গার এমএলএ। আর সাংসদ অর্জুন সিং-এর কাছে রয়েছে সাতটা বিধানসভা। বাবাকে নিয়ে চলতে হবে, ছোট ছেলেকে নিয়ে চললে হবে না। দালালি করলে হবে না। লজ্জা করছে আপনার? এমপি’র সাথে কেন বসছেন না?

শ্যামনগরে এভাবেই দলের বিধায়ককে নিশানা করলেন তৃণমূল কাউন্সিলর। ফের প্রকাশ্যে এল শাসকদলের গোষ্ঠী কোন্দল।

অন্যদিকে কাউন্সিলরের এহেন বক্তব্যকে আমোল দিতে নারাজ বিধায়ক সোমনাথ শ্যাম। এ প্রসঙ্গে তিনি বলেন,পাগলে কী না বলে ছাগলে কিনা খায়।

প্রসঙ্গত উল্লেখ্য, শ্যামনগরের এক্সাইড কারখানায় এখন সক্রিয় দুটি ইউনিয়ন। প্রথমটি পার্মানেন্ট মজদুর ইউনিয়ন, যার নেতা হলেন সাংসদ অর্জুন সিং-এর আত্মীয় সঞ্জয় সিং। দ্বিতীয়টি এক্সাইড শ্রমিক ইউনিয়ন, যার নেতা হলেন জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম।

কিছুদিন আগেই এই কারখানায় দুর্নীতির অভিযোগ তুলে রান্না করে খোদ অর্জুন সিং নিশানা করেছিলেন জগদ্দলের বিধায়ককে।

এদিকে কাউন্সিলর এবং বিধায়কের এই গণ্ডগোল নিয়ে কটাক্ষ করতে ছাড়লো না বিজেপি বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্দীপ রায় বলেন, শাসক দলের নেতারা নিজেদের তোলাবাজির ভাগ একে অপরের থেকে বেশি পেতেই নিজেদের মধ্যে লড়াই করছেন। আর তাদের এই লড়াইয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে এক্সাইডের মতো একটি কোম্পানি।