অবতক খবর,২৪ অক্টোবর: ২ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনা। রবিবার সকালে বর্ধমান শহর সংলগ্ন বাম বটতলা এলাকায় একটি টাউন সার্ভিস বাসের পিছনে সজোরে ধাক্কা মারে একটি লরি। বাসটি পাল্টি খেয়ে জাতীয় সড়কের পাশে নয়নাজুলিতে পড়ে যায়। লরিটিও নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। ঘটনায় সাতজন বাসযাত্রী আহত হয়েছেন।

গুরুতর জখম অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।এই দুর্ঘটনার জেরে ২ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পরে।ঘটনাস্থলে আসে শক্তিগড় ও বর্ধমান থানার পুলিশ।বেশ কিছুক্ষণের চেষ্টায় যানচলাচল স্বাভাবিক হয়।স্থানীয় মানুষের বক্তব‍্য জাতীয় সড়কে ঠিকভাবে রক্ষনাবেক্ষন হয় না।জাতীয় সড়কের পাশে খানা খন্ডে ভর্তি।এদিন এলাকার বাসিন্দারা উদ্ধার কাজে পুলিশের সাথে হাতে হাত লাগিয়ে চিকিৎসা কেন্দ্রে পাঠায় আহতদের।সাধারণ মানুষের আরও অভিযোগ, জাতীয় সড়কের উপর একটি ট্রেনিং গাড়ি উঠে যাওয়ার ফলেই এই দুর্ঘটনা।

কোলকাতার দিক থেকে বাসটি বর্ধমানের দিকে আসছিলো লরিটিও কলকাতার দিক থেকে আসছিলো। জাতীয় সড়কের উপর ট্রেনিং গাড়িটি দাড়িয়ে যাওয়ায় বাসটিও দাঁড়িয়ে যায় এবং লরিটি সজোরে বাসটির পিছনে ধাক্কা মারে। তার জেরেই এই দুর্ঘটনা বলে জানান প্রত্যক্ষদর্শীরা। প্রায় ঘন্টাখানেক পর স্বাভাবিক হয় জাতীয় সড়কে যান চলাচল।