অবতক খবর , নরেশ ভকত, বাঁকুড়াঃ     একটি দল ছুট হাতির তান্ডবে ত্রস্ত বাঁকুড়া বাসী। কখনো শুড় দিয়ে এম্বুলেন্স ওল্টানোর চেস্টা, কখনো তাড়া করলো পিছনে থাকা মানুষ। কেও বা হাতি দেখে মোটর বাইক ছেড়ে কোন রকমে পালিয়ে বাঁচলেন প্রাণে। ভয়ংকর এই ঘটনার সম্মুখীন হলেন বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বিষ্ণুপুর সাবড়াকোন এলাকার মানুষ।

স্থানীয় সূত্রে খবর দল ছুট এই হাতি দিনভর দাপিয়ে বেড়াচ্ছে সাবড়াকোনের দালালডাঙ্গা এলাকার রাস্তায়। আর তাতেই ত্রস্ত এলাকাবাসী। হটাত ওই দলছূট দাতাল চলে আসে রাস্তার উপরে। আর হাতি দেখে রাস্তার ধারে জল নিতে এসে ছূটে প্রাণ বাঁচাতে গিয়ে এক মহিলা আহত হয়েছেন বলে জানাগেছে ।

অন্যদিকে ওই রাস্তা দিয়ে যেতে যেতে একটি মোটর সাইকেলকে উল্টে দেয় হাতিটি। যদিও বাইক চালক অল্পের জন্য প্রানে রক্ষা পান। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ফাকা এম্বুলেন্স কে শুড়ে করে উল্টে দেবার চেষ্টা করে হাতিটি। প্রায় পাঁচ মিনিট ধরে এমন তান্ডব চালিয়ে মানুষের তাড়া খেয়ে স্থানীয় কটরা জঙ্গলে ঢুকে পড়ে ওই দলছুট হাতিটি। বর্তমানে ওই হাতিটি কে চোরকুন্ডা জঙ্গল থেকে পিয়ারডোবা স্টেশনের নিকট রেললাইন পার করিয়ে পশ্চিম মেদিনীপুরের জঙ্গল দিকে প্রবেশ করানো হয়েছে বলে বনদফতর সূত্রে খবর।