অবতক খবর,২৬ আগস্ট: ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে।

বারাসাত ১৫ নম্বর ওয়ার্ডে করোনা ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল মহিলা কর্মীর হাত মুছে দেওয়ার অভিযোগ উঠল আরেক তৃণমূল কর্মীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার বারাসাত ১৫ নম্বর ওয়ার্ড বিজয় নগর এলাকার নেতাজি আদর্শ বিদ্যাপিঠে কোভিশিল্ড ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়ার ব্যবস্থা করা হয়।

কিন্তু সেই ভ্যাকসিন কেন্দ্রে টিকাকরণের অব্যবস্থার অভিযোগ তুলে চরম বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয়। ৩০০ বাসিন্দাদের ভ্যাকসিন দেওয়ার কথা থাকলেও টিকাকরণের লাইনে বহু মানুষ ভিড় জমিয়েছে। একদল বাছাই করা মানুষদের কুপন বিলি করা হয়েছে সেই অভিযোগ তুলে চরম বিশৃঙ্খলা তৈরি হয়। একপ্রকার তৃণমূলের দলের এক কর্মীকে অপর কর্মীর হুমকি দেওয়ার ঘটনা দেখা যায় প্রকাশ্যে। কার্যত ভ্যাকসিন কেন্দ্রে বিশৃংখলার কথা স্বীকার করে নিলেন তৃণমূলের নেতা জয়ন্ত ঘোষ।

তিনি বলেন এই ওয়ার্ডে প্রায় ১৫ হাজার লোকের বাস। সবাইকে একসাথে ভ্যাকসিন দেওয়া সম্ভব নয়। গতকাল ৩০০ মানুষকে বাড়ি গিয়ে কুপন দেওয়া হয়েছে। কিন্তু আজ টিকাকরণের লাইনে ভ্যাকসিন নেওয়ার জন্য মানুষ ভিড় জমিয়েছে। কিছু মানুষকে ভুল বোঝানোর জন্য এই পরিস্থিতি।পাশাপাশি তিনি এও স্বীকার করেন, ভ্যাকসিন কেন্দ্রে তৃণমূলের এক মহিলা কর্মীকে অপর এক তৃণমূল কর্মী হাত মুচড়ে দিয়েছ বলে জানালেন। কার্যত তৃণমূল দলের এক কর্মী অপর কর্মীর বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করায় কোথাও দলের মধ্যে এক অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এলো। ভ্যাকসিন কেন্দ্রে বিশৃঙ্খল পরিস্থিতির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বারাসাত থানা পুলিশ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ফের সুষ্ঠু হবে শুরু হয় টিকাকরণ