অবতক খবর,২১ জানুয়ারি: ফের কোভিড মৃত্যু উত্তর 24 পরগনা অশোকনগর কল্যাণগড় পৌরসভা 22 নম্বর ওয়ার্ডে। মৃত প্রকাশ সুর(৫০), পেশায় টোটো চালক কয়েকদিন আগেই হাবড়া হাসপাতালে দেখানোর পরে তাকে পজিটিভ ঘোষণা করা হয় এবং বাড়িতে আইসোলেশনে রাখার পরামর্শ দেন চিকিৎসক।

আজ সকালেই বাড়িতে আইসলেশনে থাকা অবস্থায় মৃত্যু হয় বছর পঞ্চাশের ওই যুবকের। ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ বাড়ির লোককে বারবার হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলা হলেও তাঁরা বাড়িতেই পেশেন্টকে রেখে দেন। ঘটনাস্থলে এসেছে অশোকনগর কল্যাণগড় পৌরসভার সাফাই কর্মী রয়েছেন পৌর প্রশাসক অনুপ রায়। এলাকার স্যানিটাইজেশন এর কাজ চলছে মৃতার মায়ের অভিযোগ গুরুতর অসুস্থ রোগীকে যদি বাড়িতে না পাঠিয়ে কোভিড হাসপাতালে ভর্তি রাখা হতো তাহলে হয়তো এমন মর্মান্তিক ঘটনা ঘটত না।

চিকিৎসকের দায় বদ্ধতা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা। উল্লেখ্য অশোকনগর কল্যাণগড় পৌরসভা করোনার গ্রাফ নামলেও এটি দ্বিতীয় মৃত্যুর ঘটনা স্বভাবতই আতঙ্কিত এলাকার বাসিন্দারা। বর্তমানে ১৮২ জন করোনা আক্রান্ত এর মধ্যে সকলেই আইসলসনে আছেন। কিন্তু এই মৃত্যু আইসলেশনে কোভিড রোগীরা কতটা নিরাপদ তা নিয়ে কিন্তু প্রশ্ন তুলে দিল।