ফের ইসলামপুর পুলিশ জেলায় আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

অবতক খবর,১৮ ফেব্রুয়ারিঃ ফের ইসলামপুর পুলিশ জেলায় আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ২০২৩ সালে এপর্যন্ত ৩৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ায় বড়সড় সাফল্যের অধিকারী ইসলামপুর পুলিশ জেলা। বাইরে থেকে বাংলায় যে আগ্নেয়াস্ত্র আসছে তা প্রমাণিত হলো।

শনিবার ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার বিশপ সরকার সাংবাদিক বৈঠক ডেকে জানিয়েছেন, গতকাল শুক্রবার গোপন সূত্রে খবর পেয়ে চোপড়া থানার দাসপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন কুমার মন্ডলের কমান্ডিংয়ে অভিযান চালিয়ে গন্দুগছ এলাকা থেকে ছয়টি আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ওই দুষ্কৃতীর নাম মহিবুল হক। দাসপাড়ার গন্দুগছ এলাকার মহিবুলের বাড়িতে তল্লাশী চালিয়ে মোট ৬টি আগ্নেয়াস্ত্র সহ দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ। এরমধ্যে পাঁচটি ওয়ান সার্টার ও একটি ছররা গুলির বন্দুক রয়েছে। মহিবুল হককে আদালতে পাঠিয়ে ছয়দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে। অন্যদিকে গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রণব সরকারের কমান্ডিংয়ে চলা নাকা চেকিংয়ে তিনজনকে আটক করে পাঁচটি চোরাই বাইক উদ্ধার করা হয়েছে।

ধৃত তিন দুষ্কৃতী গোয়ালপোখরের পাঞ্জিপাড়ার বাসিন্দা মহম্মদ আলম, আজির আলম ও হাসান শা। কর্তব্যরত অবস্থায় উল্লেখযোগ্য সাফল্যের জন্য পুলিশ জেলার পুলিশ সুপারের তরফে নয়ন কুমার মন্ডল ও প্রণব সরকারকে সম্মানিত করা হয়।