অবতক খবর,৬ জানুয়ারি: আজ কাঁচরাপাড়া ২৭ নং বাস স্ট্যান্ড সংলগ্ন অঞ্চলে বিজেপির এক পথসভার আয়োজন করা হয়। এই পথসভায় উপস্থিত ছিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং সাংসদ লকেট চট্টোপাধ্যায় সহ জেলা সভাপতি রবীন্দ্রনাথ ভট্টাচার্য্য ও অন্যান্য নেতৃত্ববৃন্দ। কিন্তু এই সভায় অনুপস্থিত ছিলেন বীজপুরের বিজেপি নেতা তথা বিধায়ক শুভ্রাংশু রায়। ‌তাঁর অনুগামীদের কাছ থেকে জানা গেছে, তিনি নাকি শহরের বাইরে রয়েছেন, তাই এই সভায় তিনি উপস্থিত থাকতে পারেননি।

কিন্তু বাস্তব চিত্র অন্য কথা বলছে। ‘আর নয় অন্যায়’ কর্মসূচির সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করে বিজেপি। সেই প্রচারে সাংসদ লকেট চ্যাটার্জী, অর্জুন সিং ও জেলা সভাপতি রবিন ভাটাচার্য ছবি একসাথে দেখা যায়। কিন্তু দেখা যায়নি বিধায়ক শুভ্রাংশু রায়ের ছবি দেওয়া পোস্টের।

গত তিনদিন আগে এই জনসভা নিয়ে বৈঠক করে বিজেপির জেলা নেতৃত্ব। সেখানে পরিষ্কার জানিয়ে দেওয়া হয় যে,এই জনসভায় দলীয় নেতৃত্ব প্রত্যেকেই উপস্থিত থাকতে হবে।

অন্যদিকে সূত্রের খবর, আজকের সভা নাকি বিধায়ক শুভ্রাংশু রায়কে না জানিয়েই আয়োজন করা হয়েছে। তাই তিনি যাবেন না বলে জানিয়ে দিয়েছেন।

এও জানা গেছে যে, শুভ্রাংশু গোষ্ঠী যারা রয়েছেন ও বিজপুরের পুরোনো বিজেপি কর্মীরাও আজকে সভায় যোগ দেইনি । সে জন্যই নাকি সভায় কর্মী সংখ্যা হইনি।আর এদিকে আজকের পথসভার পর তৃণমূল নেতৃত্ব বলছেন অর্জুন সিং ফাঁকা সভায় গোল দিতে এসেছিলেন।