অবতক খবর,সংবাদদাতা, হাওড়া :: উত্তর হাওড়ার একটি নামি বেসরকারি হাসপাতালের দুজন কর্মীর বিরুদ্ধে উঠলো চাঞ্চল্যকর অভিযোগ। হাসপাতালে কোভিড টেস্ট করতে আসা মানুষের কোভিড রিপোর্ট নেগেটিভ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির ওই সংস্থার দুই কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তরা এই হাসপাতালেরই প্যাথলজিক্যাল ল্যাবে কর্মরত দুই কর্মী। এই অভিযোগ পাবার পর হাসপাতাল কর্তৃপক্ষ তড়িঘড়ি অভিযোগ দায়ের করেন গোলাবাড়ি থানায়। তদন্ত শুরু করে গোলাবাড়ি থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে দুজনকে।

অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রথমে একজনকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদের পর অমিত কুমার লাহা নামে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাদের হাওড়া আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানানো হয়েছে কোভিড রিপোর্ট ইচ্ছাকৃতভাবে পাল্টানোর চেষ্টা করছে তাদের খোঁজে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে গোলাবাড়ি থানার পুলিশ।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে আই এল এস হাসপাতাল গ্রুপের সহ অধিকর্তা দেবাশিস ধর জানিয়েছেন বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। এই অভিযোগ তাঁরা পাওয়ার পর হাসপাতালের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ বিষয়টি যেমন তদন্ত করছে, তেমনই হাসপাতাল কর্তৃপক্ষও এবিষয়ে তদন্ত করছে। তারাও চাইছেন ঘটনার প্রকৃত সত্য বেরিয়ে আসুক।

ঘটনায় ধৃত দুইজনকেই আদালত ৩ দিনের পুলিশি হেফাজতে র নির্দেশ দেয়। এই চক্রের সঙ্গে আর কারা যুক্ত আছে কিনা সেই দিকও খতিয়ে দেখছে পুলিশ।
প্রসঙ্গত কয়েকদিন আগেই এই আই এল এস কে রাজ্য সরকার কোভিড চিকিৎসার জন্য রাজ্যের স্বাস্থ্য দফতরের আওতায় নিয়ে আসে। এখানে কোভিড চিকিৎসার সুবিধা দেওয়া হয়েছে করোনার প্রথম দফায় মতোই।