পড়ুয়াদের ক্রীড়া ক্ষেত্রে উদ্দীপিত করতে ইসলামপুর ব্লকের দুটি চক্রে আয়োজিত হলো সার্কেল স্পোর্টস।

নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ২৭ নভেম্বর :: ইসলামপুর ::   পঠন পাঠনের পাশাপাশি পড়ুয়াদের ক্রীড়া ক্ষেত্রে উদ্দীপিত করতে ইসলামপুর ব্লকের দুটি চক্রে আয়োজিত হলো সার্কেল স্পোর্টস। বুধবার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর লালবাজার মাধ্যমিক শিক্ষা কেন্দ্রের ময়দানে এবং ইসলামপুর হাই স্কুল ময়দানে অনুষ্ঠিত হয় এই ক্রীড়া প্রতিযোগিতা।

ইসলামপুরদক্ষিণ চক্রের ক্রীড়া পরিচালন কমিটির সম্পাদক জলিল হাসান জানান, এদিন প্রাথমিক বিদ্যালয় ও শিশু শিক্ষা কেন্দ্রের মোট একশো তেইশ জন পড়ুয়া অংশ নেয়। সফল প্রতিযোগীদের পুরুস্কার প্রদান করা হয়। এদিন বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামপুর দক্ষিণ চক্রের বিদ্যালয় পরিদর্শক বেল্লাল হোসেন,ইসলামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল সরকার, গোবিন্দপুর গ্রামবপঞ্চায়েতের প্রধান রইসুদ্দিন প্রমুখ। যে সব প্রতিযোগী প্রথম হয়েছে তারা আগামী তিন ডিসেম্বর জোনাল স্পোর্টস এ অংশ নেবেন।

এদিনএই ক্রীড়া প্রতিযোগিতা কে কেন্দ্র করে পড়ুয়াদের মধ্যে এদিন উৎসাহ ও উদ্দীপনা লক্ষ করা গেছে।এদিন আঠাশ টি ইভেন্টে ওই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।সব শেষে শিক্ষক দের নিয়ে ছিল মিউজিক্যাল চেয়ার।সেক্ষেত্রেও তাদের মধ্যে উচ্ছাস ছিল ভরপুর। সেখানে অংশ নেন বিদ্যালয় পরিদর্শক বেল্লাল হোসেনও।