অবতক খবর,৮ সেপ্টেম্বর: উত্তর ২৪ পরগণার গাইঘাটা থানার সুবিদপুরের বাসিন্দা ৪৬ বছরের আমিনুর মোল্লার গত ৪ঠা সেপ্টেম্বর মৃত্যু হয়।

পরিবারের পক্ষ থেকে স্বাভাবিক মৃত্যু ভেবে প্রাথমিকভাবে প্রথা মেনে দেহ কবর দিয়ে দেয়। মৃত্যুর তিন দিন পরে পরিবারের সদস্যরা একটি মোবাইল ফোন খুঁজে পায়। মোবাইল ফোন থেকেই রহস্য দানা বাঁধে।
পরিবারের সদস্যরা মোবাইলে কল রেকর্ডিং শুনে জানতে পারে পার্শ্ববর্তী গ্রামের বাবলু সরদারের সঙ্গে অবৈধ সম্পর্কে রয়েছে৷ যার জেরে বাবলু ও আমিনুরের স্ত্রী জোহরা মোল্লা পরিকল্পনা করে খাবারে বিষ মিশিয়ে আমিনুরকে খুন করেছে বলে অভিযোগ তোলে।

পরবর্তীতে পরিবারের পক্ষে মঙ্গলবার জোহরা মোল্লার ও বাবলু সরদারের নামে আমিনুর মোল্লাকে খুন, খুন করে তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ করা হয় গাইঘাটা থানায়। অভিযোগ পেয়ে তদন্তে নেমে স্ত্রী জোহরা মোল্লা ও বাবলু সরদারকে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ। অভিযোগ পেয়ে আজ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দেহ কবর থেকে তুলে ময়না তদন্তে পাঠানো হয় পুলিশের পক্ষ থেকে।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।
মৃত আমিনুরের ছেলে আরিফ মোল্লা বলেন, বাবাকে খুন করার জন্য মা জোহরা মোল্লা ও বাবলু সরদারের ফাঁসির দাবি তুলেছে। এলাকার সাধারণ মানুষও অভিযুক্ত দুই জনের ফাঁসির দাবি তুলেছে।