অবতক খবর :: ১৪ মার্চ ::   ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শহিদ স্মৃতি কলোনিতে। আশঙ্কাজনক অবস্থায় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই তরুণী।অভিযুক্ত অশোক দাসকে গ্রেফতার করেছে পঞ্চসায়র থানার পুলিশ। ছুরিটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

জানা গেছে অভিযুক্তের বিয়ে হয়ে গিয়েছে তবুও পুরোনো প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখতে চাইছিলেন। কিন্তু এই প্রস্তাবে রাজি না-হওয়ায় প্রাক্তন প্রেমিকাকে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে পঞ্চসায়রের শহিদ স্মৃতি কলোনিতে ঘটনাটি ঘটে। তরুণীর পিঠে একটি গভীর ক্ষত-সহ মোট ১২টি আঘাতের চিহ্ন আছে ।

স্থানীয় সূত্রে খবর ওই তরুণ-তরুণী দু’জনেই শহিদ স্মৃতি কলোনির বাসিন্দা। তাঁদের দু’জনের মধ্যে ৪-৫ বছরের সম্পর্ক ছিল। বিয়েও ঠিক হয়ে যায়। কিন্তু পরবর্তীকালে তা ভেঙে যায়।গত বছর ডিসেম্বরে অন্য একজনকে বিয়ে করেন তপন। কিন্তু তার পরেও চাইছিলেন বিধু তাঁর সঙ্গে সম্পর্ক রাখুন। রাজি ছিলেন না তরুণী। সে কারণেই অভিযুক্ত যুবক হামলা চালান বলে জানতে পেরেছে পুলিশ। দুপুর তিনটে নাগাদ বাড়িতে একাই ছিলেন ওই তরুণী। সেই সময় তরুণীর বাড়িতে ছুরি নিয়ে চড়াও হন অশোক। পিছন থেকে হামলা চালান তরুণীর উপরে। চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসেন। অভিযুক্তকে ধরেও ফেলেন।