প্রিয়াঙ্কাকে নিয়ে কি বলছেন ক্যাট

নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২৮শে ফেব্রুয়ারী ::ক্যাটরিনা কাইফ তাঁর মেকআপ ব্র্যান্ড ‘কে বাই ক্যাটরিনা’ চালু করেছেন বেশিদিন হয়নি। তারই কিছু সাজগোজের পণ্য তিনি উপহার দিয়েছেন দ্য স্কাই ইজ পিঙ্ক–এর তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে।

কেবল উপহার দিয়েই থেমে থাকেননি, সেসব প্রিয়াঙ্কার হাতে ধরিয়ে দিয়ে তাঁর সঙ্গে সেলফিও তুলেছেন। সেই সেলফি প্রথমে মাই ডেতে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। লিখেছেন, ‘ক্যাটরিনা, তোমাকে কী বলে যে ধন্যবাদ দেব বুঝতেই পারছি না। উপহারগুলো দারুণ। আমি তোমাকে নিয়ে সত্যিই গর্বিত।’

৩৬ বছর বয়সী ক্যাটরিনাও একই ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি আর প্রিয়াঙ্কা চোপড়া গুরুজির কাছে কত্থক শেখার দিনগুলো থেকেই ভালো বন্ধু।

এখনো যতবার তাঁরা একসঙ্গে হন, ততবার জ্বলে ওঠেন। অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া এই পোস্টের নিচে একসঙ্গে নাচ শেখার সেই দিনগুলোতে ফিরে গিয়ে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘সে কতকাল আগের কথা। প্রায় ১৭ বছর হয়ে গেল। তোমাকে আদর।’ আর আবারও লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি অনেক অনেক গর্বিত।’

সম্প্রতি ক্যাটরিনা প্রিয়াঙ্কা চোপড়া আর আলিয়া ভাটকে নিমন্ত্রণ জানিয়েছেন তাঁর মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে। সেখানেই তোলা এই ছবি। উল্লেখ্য, সদ্য ব্যবসায় নামা অভিনয়শিল্পী ক্যাটরিনা কাইফকে দীর্ঘদিন পর আবারও দেখা যাবে অক্ষয় কুমারের বিপরীতে। রোহিত শেঠি পরিচালিত সূর্যবংশী ছবিতে। আগামী মার্চের ২৪ তারিখে আবারও বড় পর্দায় দেখা দেবেন জনপ্রিয় অক্ষয়-ক্যাটরিনা জুটি।