অবতক খবর , অভিষেক দাস , চাঁচল :- ১০০ দিনের কাজের প্রকল্পের মাধ্যেমে প্রায় ৩৩ লক্ষ্য টাকা বরাব্দে দুটি রাস্তা একটি গার্ড ওয়ালের কাজের শুভ শিলান্যাস করলেন বিডিও।

চাঁচল গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বেহাল দুটি গুরত্ব পূর্ণ রাস্তার কাজের উদ্যোগ নিলেন এদিন। যার মধ্যে একটি রাস্তার কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। রাস্তা দুটি পেয়ে খুশি এই এলাকার বাসিন্দারা।

এদিন সকালে রাস্তা দুটি কাজের শুভ শিলান্যাস করেন চাঁচল ১ ব্লকের বিডিও সমীরণ ভট্টাচর্য্য এছাড়াও উপস্থিত ছিলেন চাঁচল গ্রাম পঞ্চায়েতের প্রধানের প্রতিনিধি মুক্তার হোসেন, চাঁচল ১ পঞ্চায়েত সমিতির সদস্য আমিতেষ পান্ডে এছাড়াও এলাকার বিশিষ্ঠ জনেরা।

 

জানা যায়, চাঁচল ব্লক মোড় থেকে রাজিব মোড় পর্যন্ত প্রায় ২০০ মিটার রাস্তা দীর্ঘ দিন ধরে বেহাল অবস্থায় পড়ে ছিল। যার ফলে সমস্যায় পড়তে হতো এলাকা বাসি থেকে শুরু করে পথ চলতি মনুষদের।

পাশাপাশি ওই রাস্তাটি এতই গুরুত্ব পূর্ণ রাস্তা যে ওই রাস্তা দিয়ে শহরের যানজট থেকে রেহাই পেতে মুহর্ষ রোগীর আম্বলুন্স, আদালতের মক্কেল থেকে শুরু করে স্কুলের ও কলেজের পড়ুয়ারা সহজেই গন্তব্যে পৌঁছতে পারে।

এদিন এই রাস্তাটি ১০০ দিনের কাজের প্রকল্পের মাধ্যেমে ৭ লক্ষ্য টাকা বরাবদে কাজের শিলান্যাস করেন। পাশাপাশি চাঁচল তরলতলা থেকে আমলা পাড়া পর্যন্ত রাস্তাটি কয়েকদিন ধরে বেহাল অবস্থা পড়েছিল। ওই রাস্তাটি গার্ড ওয়াল দিয়ে কংক্রিট ঢালাই কাজের শিলান্যাস করেন এদিন।