নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ২৭ ডিসেম্বর :: নদীয়া ::   প্রাক্তন পুর প্রধানের বাড়ি ভাঙচুর হরিণঘাটায়। আক্রান্ত হল হরিণঘাটার প্রাক্তন পুর পিতা রাজীব দালালের বাড়ি। তৃণমূল দলের এক নেতার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় নদীয়ার হরিণঘাটা থানা এলাকার সীমহাটে ।ঘটনাস্থলে ছুটে আসেন হরিণঘাটা ব্লকের তৃণমূল নেতা চঞ্চল দেবনাথ সহ অনেকেই।

রাজীব দালাল জানান বৃহস্পতিবার বিকেলে তিনি বাড়ি ছিলেন না। তিনি দলীয় এক সভায় গিয়ে ছিলেন। হঠাৎ বিকেল পাঁচটা নাগাদ ২৫ জন মত এক দুষ্কৃতী দল নিয়ে তার বাড়ি আক্রমণ করে। ভাঙচুর করে কাচের জানলাএবং ঘরের ভেতরের আসবাপত্র।

অভিযোগ করে রাজিব বাবু বলেন আমার বাবার গায়ে দুষ্কৃতীরা হাত দেয়। তার মতে দুষ্কৃতীরা মিনিট পনেরো ধরে ভাঙচুর চালায়। এই ঘটনায় হরিণঘাটা শহর তৃণমূল প্রাক্তন সভাপতি উত্তম সাহার দিকে আঙুল তুলেছেন তিনি। তাকে কয়েকদিন আগে পথ থেকে সরানো হয়েছে, তিনি মনে করছেন এর পেছনে দালালের হাত আছে আর সেই ক্ষোভ থেকেই তিনি পেছন থেকে এই ভাঙচুর চালিয়েছেন।

অন্যদিকে উত্তম সাহা এই অভিযোগ অস্বীকার করেন বলেন আমি কোন ভাবেই এই ঘটনার সাথে জড়িত নয় বরং তার খারাপ সময় আমি তার পাশে ছিলাম শুনেছি অপরিচিত এক মহিলা এই ভাঙচুর করেছে।