প্রাক্তনের জন্য গান গাইলেন নেহা

নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২৪শে ডিসেম্বর ::ইন্ডিয়ান আইডল-এর এই এপিসোড ছিলো বিয়ে স্পেশাল। তাই বিয়ে সম্পর্কিত নানান রকমের গান গাইছিলেন প্রতিযোগীরা। প্রতিযোগী অদ্রিজ ঘোষ এদিন চান্না মেরেয়া গানটি গান। রিয়্যালিটি শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ন অদ্রিজের গানের পরে ভারতী সিংকে জিজ্ঞাসা করেন, তাঁর জন্য কি কখনো হর্ষ এই গানটি গেয়েছেন।

ভারতী মজা করে বলেন, হর্ষ তার জন্য এই গানটি গেয়েছিলেন। আর তখন থেকেই এই গানটি শোনা পুরোপুরি বন্ধ করে দিয়েছিলেন। কিন্তু অদ্রিজের কন্ঠে চান্না মেরেয়া শোনার পর তিনি আবার এই গানটি শুনতে থাকবেন।

এইসব মজার মধ্যেই নেহা বলেন, তিনি তাঁর প্রাক্তন প্রেমিকের জন্য এই গানটি গাইবেন। তাঁর প্রাক্তন প্রেমিকের নাম হিমাংশ কোহলি, তা সর্বজনবিদিত।

নেহা বলেন, “আমি আমার প্রাক্তন প্রেমিকের জন্য এই গানটা গাইতে চাই।” গান গাওয়ার সময় নেহার অভিব্যক্তি দেখেই বোঝা যায় তিনি আজও প্রাক্তন প্রেমিককে মিস করেন।

একটি গানের লাইন বলে আদিত্য নেহার প্রাক্তন প্রেমিককে রীতিমতো একহাত নেন। সেই প্রাক্তন প্রেমিকের উদ্দেশ্যে তিনি বলেন, “আমি নেহার প্রাক্তন প্রেমিকেকে একটা জিনিস বলতে চাই, ইসমে তেরা ঘাটা কুছ নেহি যাতা।”