অবতক খবর,২২ সেপ্টেম্বর,পূর্ব বর্ধমান:- রাজ্যের ২১টি জেলার প্রাইমারি স্কুল কাউন্সিলের চেয়ারপারসন নিয়োগ করা হয়। পূর্ব বর্ধমান জেলায় এই দায়িত্বে পেলেন মেমারির বিধায়ক তথা বিশিষ্ট শিক্ষক মধুসূদন ভট্টাচার্য। সোমবার জেলার প্রাইমারি স্কুল কাউন্সিলের চেয়ারপারসন হিসেবে দায়িত্বভার বুঝে নেন তিনি।
মধুসূদন বাবু বলেন, গুরু দায়িত্ব পেলাম। সেই দায়িত্ব যত্নসহকারে পালন করবো। দীর্ঘদিন শিক্ষকতা করেছি, আশা করি সেই অভিজ্ঞতা এই কাজে সাহায্য করবে।

দীর্ঘ ৩৮ বছর ধরে মধুসূদনবাবু মেমারির আমাদপুর হাইস্কুলের ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন। ২০১০ সালে চাকরি থেকে অবসর নেন। দীর্ঘদিন মেমারি ১ ব্লকের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত বিধানসভা নির্বাচনে তিনি মেমারি বিধানসভায় তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে জয়লাভ করেন।
কার্যতঃ জেলার প্রাইমারি স্কুল কাউন্সিলের চেয়ারপারসন আসনে বসতেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষক ও শিক্ষিরা মধুসূদন বাবুকে সম্বর্ধনা জানাতে কোনো রকম খামতি রাখছেন না।
এদিন পূর্ব বর্ধমান জেলা হিন্দি সমাজ সংগঠন ও হিন্দি শিক্ষক শিক্ষিরা সম্বর্ধিত জানাতে আসেন জেলার প্রাইমারি স্কুল কাউন্সিলের চেয়ারপারসনকে।
সম্বর্ধিত হয়ে খুশি মধুসূদন বাবু।