অবতক খবর,৬ জুলাইঃ উত্তর ২৪ পরগনা বনগাঁর তৃণমূল কংগ্রেসের আদিবাসী নেতা সুকান্ত (গোপাল ) মাহাতোর বিরুদ্ধে প্রশান্ত কুন্ডু নামে শিমুলতলার বাসিন্দা চাকরি দেওয়ার নামে টাকা নেয়ার অভিযোগ দায়ের করল বনগাঁ থানায়।

তার অভিযোগ, সুকান্ত (গোপাল ) মাহাতো নামে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক তার মাধ্যমিক পাশ মেয়েকে প্রাইমারি স্কুলের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে ৬ লক্ষ টাকা নিয়েছে। কিন্তু চাকরি পাইয়ে দেওয়ার জন্য যে সময়সীমা তিনি দিয়েছিলেন সেই সময় পার হলেও চাকরি পায়নি তার মেয়ে।

সময়সীমা অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও চাকরি না পাওয়ায় টাকা ফেরত চাইলে তাকে বিভিন্নভাবে ঘোরাচ্ছেন এবং হুমকি দিচ্ছেন এমনটাই অভিযোগ জানিয়েছেন প্রশান্ত কুন্ডু । এই বিষয়ে প্রশান্ত কুন্ডু বলেন “সুকান্ত (গোপাল ) মাহাতো আমার মেয়েকে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে চুক্তিপত্রে স্বাক্ষর করিয়া ৬ লক্ষ টাকা নিয়েছে।

কিন্তু চাকরি পাইয়ে দেওয়ার সময়সীমা অতিক্রান্ত হয়ে যাওয়ার পরেও চাকরি না পাওয়ায় টাকা চাইলে বিভিন্ন রকম ভাবে ঘোরাচ্ছে এবং হুমকি দিচ্ছেন। আমি আজ বনগাঁ থানায় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছি এবং তিনি যাতে উপযুক্ত শাস্তি পান তার আবেদন করেছি।”

মাধ্যমিক পাশ পারমিতা কুন্ডু চাকরি পাওয়ার আশায় টাকা দিয়েছিলেন সুকান্ত (গোপাল ) মাহাতোকে।

সুকান্ত (গোপাল ) মাহাতোর নামে দায়ের হওয়া অভিযোগে প্রসঙ্গে বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল শেঠ বলেন..”অভিযোগ হলে সেটা বিচারাধীন বিষয়, বিচারক বিচার করে সে অপরাধী কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেবে এ বিষয়ে আমি কিছু বলতে পারব না।”

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি তৃণমূলকে কটাক্ষ করেছে। বনগাঁ সংগঠনিক জেলা বিজেপি সম্পাদক দেবদাস মন্ডল বলেন..”শুধুমাত্র চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা নেওয়া নয়, চাকরির বদলি করে দেয়ার নাম করেও টাকা নিয়েছে তৃণমূলের এই নেতা।”