অবতক খবর , রাজীব মুখার্জী, হাওড়া :- প্রসূতির মৃত্যুকে কেন্দ্র করে নার্সিংহোমে ব্যাপক ভাঙচুর চালালেন রোগীর আত্মীয়রা। মৃত রোগীর নাম আরতী সিং (২৪)। বাঁকড়া মিশ্র পাড়ায় বাড়ি। আজ সন্ধ্যা নাগাদ ঘটে এই ঘটনা। ডোমজুড় থানার পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ডোমজুড়ের বাঁকড়া এলাকায় মিশ্র পাড়ার বাসিন্দা আরতী সিং ছিলেন অন্তঃসত্ত্বা।

তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাঁকড়া সেন্ট্রাল নার্সিংহোমে নিয়ে আসা হয়। চিকিৎসকরা দেখার পর তামে সেখানেই ভর্তি করে দেয়। এরপরে সেখানেই তার সন্তান প্রসব হয় । তার পরিবারের লোকেদের জানানো হয় মা ও সন্তান দুজনেই সুস্থ্য আছে।

 

এরপরে আজকে সকালে তার পেটে ব্যথা শুরু হয়। তাকে যন্ত্রনা মুক্তির জন্য বিশেষ ইঞ্জেকশন দেওয়া হয়। এরপরেই তার মৃত্যু হয়। পরিবারের লোকেদের অভিযোগ তাদেরকে এই সমস্ত ঘটনার কথা জানানো হয় নি।

নার্সিংহোমে ভিতরে থাকতে দেওয়া হয় নি। তাদেরকে বের করে দেয় নার্সিংহোম কর্তৃপক্ষ। বাইরে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। তাদের আরও অভিযোগ এখানে কোনো ডাক্তার নেই। শুধুমাত্র নার্স দিয়েই চিকিৎসা করা হচ্ছে।

যদিও নার্সিংহোম কর্তৃপক্ষ যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। ভাংচুরকারীদের ছত্রভঙ্গ করতে ডোমজুড় থানার পুলিশ লাঠি চালায় বলে অভিযোগ রোগীর আত্মীয়দের তরফ থেকে।