অবতক খবর,নদীয়া:শান্তিপুর ব্লক তৃণমূল কংগ্রেস এসসি, এসটি ওবিসি সেলের  আয়োজনে, ফুলিয়া পাড়া বাস স্ট্যান্ড সংলগ্ণ বারোয়ারি প্রাঙ্গণে স্বর্গীয় আনন্দ মোহন বিশ্বাসের স্মরণসভা পালন করলো। উপস্থিত ছিলেন বিধায়ক অরিন্দম ভট্টাচার্য, পুত্র আবির রঞ্জন বিশ্বাস, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তপন সরকার, জেলা পরিষদ সদস্য নিমাই বিশ্বাস, পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা প্রামাণিক সহ অঞ্চলের বিভিন্ন প্রধান উপপ্রধান এবং সদস্যরা। গত ২০০৩ সালে তিনি পরলোকগমন করেন। পরবর্তীতে তার সুযোগ্য সন্তান আবির রঞ্জন বিশ্বাস বর্তমান রাজ্য সভার সদস্য হিসেবে মনোনীত হন।

আবির রঞ্জন বিশ্বাস জানান “নদীয়া জেলার রূপকার কথাটা আমাদের বা দলের নয়, সাধারণ মানুষের দেওয়া এই উপাধি, আজও আমাদের সমৃদ্ধ করে। পূর্ণমন্ত্রী না থেকও কল্যাণী কৃষি বিশ্ববিদ্যালয়, নবদ্বীপ গৌরাঙ্গ সেতু সহ বেশ কয়েকটি নজিরবিহীন দৃষ্টান্ত আজও শিক্ষনীয়। এমপি তহবিলের আধুনিক হাই মার্স লাইটে জেলাকে আলোকিত করেন তিনি।” বিধায়ক অরিন্দম ভট্টাচার্য জানান “তাঁর মতো অবিভাবক আজ বড়ই অভাব।”

 

উদ্যোক্তা সংগঠনের সভাপতি “সৈকত দাস জানান ছোটবেলা থেকে রাজনৈতিক আগ্রহ তৈরি হয়েছে আনন্দ জেঠুর অনুপ্রেরণায়।” সকাল ১১ টায় পতাকা উত্তোলনের মাধ্যমে, অঙ্কন, আবৃত্তি, শীতবস্ত্র বিতরন সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে স্মৃতিচারণ করা হয়।