অবতক খবর,২০ ফেব্রুয়ারি : প্রেমিকাকে খুন করার অভিযোগে দমদম থানার পুলিশের হাতে গ্রেফতার প্রেমিক। অভিযুক্ত মিহির মণ্ডলকে ৩০২ ধারায় অভিযুক্ত করা হয়েছে। পশ্চিম রবীন্দ্রনগরের বাসিন্দা অঞ্জু দাসের খুনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনেই প্রেমিকাকে নৃশংস ভাবে হত্যা করে মিহির মন্ডল এমনটাই অভিযোগ অঞ্জুর পরিবারের। অবশেষে রবিবার রাতে পুলিশের হাতে গ্রেফতার হয় অভিযুক্ত প্রেমিক।

পুলিশ সূত্রে খবর, দমদম থানা এলাকার দুর্গানগরের বাসিন্দা মিহির মন্ডলের সঙ্গে পশ্চিম রবীন্দ্রনগরের বাসিন্দা অঞ্জু দাসের অবৈধ্য সম্পর্ক তৈরি হয় বছর দেড়েক আগে। সম্পর্কে সব সময় টানাপোড়েন চলছিল। বছরখানেক আগে এই সম্পর্ক নিয়ে দমদম থানায় একটি লিখিত অভিযোগও করা হয়। এরপরেও সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারেননি কেউ। প্রায় তারা মিলিত হত। কিন্তু মিহির মন্ডলের অত্যাচারে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন বছর ৪২ এর অঞ্জু দাস। তা মেনে নিতে পারেননি বছর ৩৭ এর মিহির মন্ডল। অভিযোগ, ১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনের দিনে অঞ্জুকে ডেকে পাঠায় মিহির। রাস্তা থেকেই অঞ্জু দাসকে তুলে নিয়ে আসে নিজের বাড়িতে। এরপরেই সেখানে দু’জনের মধ্যে বিবাদ ও বচসা শুরু হয়। সেই বচসার জেরেই অঞ্জু দাসকে ভারী বস্তু দিয়ে মাথায় আঘাত করে মিহির মন্ডল। এমনকি তাকে কোপানো হয় বলেও অভিযোগ করেন অঞ্জু দাসের মেয়ে প্রিয়া দাস।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মিহির মন্ডল অঞ্জু দাসকে মারার পর নিজেই অন্য নামে অঞ্জু দাসকে আর জি কর হাসপাতালে ভর্তি করে স্ত্রীর পরিচয় দিয়ে। তারপর থেকেই সে পলাতক ছিল। মিহির মন্ডল অঞ্জু দাসের মেয়েকে তার মায়ের খোঁজ নিতে বলে। প্রিয়া দাস এরপরে খোঁজ নিয়ে জানতে পারেন আর জি করে ভর্তি রয়েছে তার মা। এরপর সেখানে গিয়েই সে সমস্ত ঘটনা জানতে পারে। ১৮ তারিখ রাতে চারদিন কোমায় থাকার পর মৃত্যু হয় অঞ্জু দাসের। এরপরেই অভিযান চালিয়ে দমদম থানার পুলিশ রবিবার রাতে দুর্গানগর অঞ্চল থেকে অভিযুক্ত মিহির মন্ডলকে গ্রেফতার করে। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে দমদম থানার পুলিশ। ধৃতকে আজ ১০ দিনের পুলিশে হেফাজতের আবেদন জানিয়ে ব্যারাকপুর আদালতে তোলা হবে।