অবতক খবর,১৫ ডিসেম্বরঃ প্রধানমন্ত্রী আবাস যোজনার দুর্নীতির একাধিক দাবি নিয়ে বাগদা বিডিওকে ডেপুটেশন দিতে এসে পঞ্চায়েত অফিস গুলি ও বিডিও অফিসে তালা ঝোলানোর হুমকি বিজেপি জেলা সভাপতির ।

উত্তর ২৪ পরগনা বাগদা ব্লক বিজেপির পক্ষ থেকে প্রধানমন্ত্রী আবাস যোজনা নিয়ে দুর্নীতি নিয়ে বাগদা বিডিও অফিসে ডেপুটেশন দেওয়ার আয়োজন করেছিল বিজেপি । সেই মত কয়েকশো বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে এদিন বিডিওর কাছে ডেপুটেশন জমা দেয় । বনগাঁ জেলা বিজেপি সভাপতি রাম পদ দাস জানায় প্রধানমন্ত্রী আবাস যোজনা নিয়ে যে দুর্নীতি হয়েছে তা বাগদার বিডিও মেনে নিয়েছেন । এবং যে সমস্ত সাধারণ মানুষ যোগ্য তাদের তাদের নামের তালিকা জমা দিতে বলেছেন । যে সমস্ত অযোগ্য ব্যক্তির নাম তালিকায় উঠেছে তাদের নামও জমা দিতে বলেছেন বিডিওর কাছে । বিজেপির জমা দেওয়া তালিকার উপরে সঠিকভাবে সার্ভে করা হবে বলেও জানিয়েছে তাদের । তিনি জানিয়েছেন বাগদা ব্লকের নটি গ্রাম পঞ্চায়েতে আবাস যোজনার তালিকায় যে দুর্নীতি হয়েছে তা বিডিও এক প্রকার মেনে নিয়েছে । যদি আমাদের দাবি না মানা হয় তাহলে সবকটি পঞ্চায়েত ও বিডিও অফিসে তালা ঝুলবে। কর্মীদের বড় তালা কেনার জন্য টাকা জমাতে বলেন রামপদ দাস।

এই বিষয়ে বাগদা পঞ্চায়েত সমিতির সদস্য অমৃতলাল বিশ্বাস জানিয়েছেন যদি তাদের দাবি না মানা হয় তাহলে আগামী দিনে নটি প্রধানমন্ত্রী আবাস যোজনার দুর্নীতির একাধিক দাবি নিয়ে বাগদা বিডিওকে ডেপুটেশন দিতে এসে পঞ্চায়েত অফিস গুলি ও বিডিও অফিসে তালা ঝোলানোর হুমকি বিজেপি নেতার ।