অবতক খবর,২ জানুয়ারি: আগামী ৩ জানুয়ারি তারিখ থেকে রাজ্যজুড়ে বিধি নিষেধ লাগু হতে চলেছে। নবান্ন থেকে আজো এমনই ঘোষণা করেছেন মুখ্য সচিব। করোনা এবং ওমিক্রন সংক্রমণ যে হারে বৃদ্ধি পাচ্ছে তাদের এই বিধি-নিষেধ ছাড়া আর কোন উপায় নেই। আর সেই কারণেই আজ প্রথম দিনের অনুষ্ঠানের পরেই বন্ধ হয়ে গেল বীজপুর শিল্প সংস্কৃতি উৎসব। গত ৩১শে ডিসেম্বর এই উৎসবের উদ্বোধন হয়। উদ্বোধন করেন বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী।

আজ এই উৎসবের আনুষ্ঠানিক সূচনা হয়। ১০ জানুয়ারি পর্যন্ত এই উৎসব চলার কথা ছিল। আর আজকের এই সূচনা পর্বে উপস্থিত ছিলেন ব্যারাকপুর বিধায়ক রাজ চক্রবর্তী, নৈহাটি বিধায়ক পার্থ ভৌমিক, জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম। তারা প্রত্যেকেই উপস্থিত ছিলেন কিন্তু যেভাবে অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল সেই ভাবে হয়নি। তারা কেউই আজ মঞ্চে ওঠেন নি,কোনো বক্তব্য রাখেন নি, এমনকি মানুষের কথা ভেবে সংবর্ধনা পর্যন্ত নেন নি।

এরপরই অনুষ্ঠান মঞ্চ থেকে ঘোষণা করা হয়, যেহেতু আগামীকাল থেকে বিধিনিষেধ লাগু হবে, সেই কারণে মানুষের কথা চিন্তা করে, বিধি নিষেধের কথা মাথায় রেখে বন্ধ করা হচ্ছে বীজপুর শিল্প সংস্কৃতি উৎসব। মঞ্চ থেকে ঘোষণা করেন উৎসবের উদ্যোক্তারা।