নিজস্ব সংবাদদাতা, অবতক খবর :: ইসলামপুর: একটি ধর্মীয় অনুষ্ঠানে দুষ্কৃতীদের সন্ত্রাস বন্ধ করার প্রতিবাদে সরব হতে গিয়ে নিরপরাধ মানুষদের গ্রেফতার করায় ইসলামপুরের বিভিন্ন এলাকায় জাতীয় সড়ক ও রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পাশাপাশি বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় যোগাযোগ ব্যবস্থা। যানজটে নাকাল হতে হয় যাত্রীদের ।

এদিন চোপড়া থানা এবং ইসলামপুর থানার মাদারীপুর, দাড়িভিট এবং ঠুকরাবাড়ি হাট এলাকায় অবরোধ কর্মসূচিতে শামিল হয় বিজেপির কর্মী ,সমর্থক ও নেতৃত্ব। অবিলম্বে এলাকায় দুষ্কৃতী সন্ত্রাস বন্ধ করার জন্য যারা প্রতিবাদে সরব হয়েছিল ওই ঘটনায় গ্রেফতার হওয়া নিরীহ মানুষদের বিনাশর্তে ছেড়ে দেওয়ার দাবি জোরালো হয়ে ওঠে বিক্ষোভ কর্মসূচিতে।

বিজেপির উত্তর দিনাজপুর জেলা সাধারণ সম্পাদক সুরজিৎ সেন জানান, গোয়ালপোখর থানার পাঞ্জীপাড়া এলাকায় সম্প্রতি একটি ঘটনায় দুষ্কৃতীদের সন্ত্রাস এর প্রতিবাদ করতে গিয়ে পনেরো জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরমধ্যে তিন জনকে ছেড়ে দেয় পুলিশ। দেখা গেছে ওই তিনজনই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক। আর বাকিরা বিজেপির।

কেন তিন জনকে ছেড়ে দেওয়া হলো এ নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। পুলিশের এই পক্ষপাতিত্বমূলক আচরণের বিরুদ্ধে তারা আন্দোলন চালিয়ে যাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন। যদিও জেলা পুলিশ সুপার শচীন মাক্কার জানিয়েছেন, রাস্তা অবরোধের খবর শুনে তিনি পুলিশ পাঠিয়ে সেসব উঠিয়ে দিয়েছেন। তবে যে সমস্ত দাবি গুলো উঠে এসেছে তার কাছে আদৌ তা জানানো হয়নি।