অবতক খবর,১ আগস্ট: ভুয়ো আইপিএস, ভুয়ো আইনজীবী ও ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর অ্যাসিস্ট্যান্ট সুপার কান্ড।
ঘটনাটি অশোকনগর থানার চার নম্বর এলাকা।প্রতারিত মানুষদের অভিযোগ, বাড়িতে প্রতিবন্ধী সদস্য থাকলেই এই প্রতারক তাদের বাড়িতে পৌঁছে যেত। প্রতিবন্ধী সার্টিফিকেট থেকে প্রতিবন্ধী ভাতা পাইয়ে দেওয়ার নাম করে সবার কাছে এক হাজার, দু হাজার টাকা করে নিত। যে সকল ব্যক্তি প্রতারিত হয়েছে তাদের বক্তব্য,বারাসাত হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপারের নাম করে এই ব্যক্তি তাদের কাছ থেকে টাকা নিয়েছে প্রতিবন্ধী সার্টিফিকেট এবং প্রতিবন্ধী ভাতা পাইয়ে দেবে বলে। পরবর্তী সময় জানতে পারে তারা প্রতারিত হয়েছে। অশোকনগর, হাবরা, আমডাঙ্গা বিভিন্ন এলাকা থেকে কয়েকশো মানুষের কাছ থেকে এই ভাবে টাকা নেওয়া হয়েছে, এমনটাই অভিযোগ প্রতারিতদের।
আমাদের ক্যামেরার সামনে প্রতারক আকাশ দাস স্বীকার করেছেন তার কুকীর্তির কথা। তবে তিনি জানিয়েছেন, অ্যাসিস্ট্যান্ট সুপারের নাম করে তিনি টাকা নেননি।
খবর জানাজানি হতেই যে সকল মানুষ প্রতারিত হয়েছে প্রত্যেকে আকাশের বাড়িতে হাজির হয় টাকা চাইতে এবং আকাশকে কাছে পেয়ে উত্তম মধ্যম দেয় প্রতারিত মানুষেরা।
পরবর্তীতে অশোকনগর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় প্রতারক আকাশ দাসকে। এই নিয়ে আমরা কথা বলেছিলাম প্রতারক আকাশ দাস এর বাবার সাথে। তিনি জানান, ছেলে হাবড়া বাসস্ট্যান্ডে কাজ করতো বলে জানতেন।