অবতক খবর,১৩ জানুয়ারিঃ হালিশহরে রাজা-গজা এই দুই ভাইয়ের নাম শোনেননি এমন মানুষ খুব কম আছেন। বিভিন্ন সময়ে নানা বিতর্কে জড়িয়েছেন এই দুই ভাই। এই শহর তথা জেলার একাধিক তাবড় তাবড় নেতার সংস্পর্শে থাকেন তাঁরা দুই ভাই।

এবার এই দুই ভাইয়ের মধ্যে ছোট ভাই দিব্যেন্দু সরকার ওরফে গজার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন তাঁর স্ত্রী। দিব্যেন্দু বাবুর স্ত্রী অমৃতা রায় চৌধুরী থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর নামে। শুধু দিব্যেন্দু বাবু নন,সেই সঙ্গে অমৃতা দেবী বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন দিব্যেন্দু বাবুর বাবা মায়ের বিরুদ্ধেও।

অমৃতা দেবীর অভিযোগ, দিব্যেন্দু বাবু দীর্ঘ বছর ধরেই অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত। ফলত, দিনের পর দিন তাকে প্রতারণা করেছেন দিব্যেন্দু বাবু। পাশাপাশি দিব্যেন্দু বাবুকে মদত দিতেন তার বাবা-মা। সেই সঙ্গে অমৃতা দেবীর উপর চলত তাঁর শ্বশুরবাড়ির অত্যাচার। এমনকি অমৃতা দেবীকে সম্প্রতি বাড়ি থেকে বার করে দেন তাঁর শ্বশুর শ্বাশুড়ি।

২০১৪ সালের ২৮শে এপ্রিল অমৃতা দেবী এবং দিব্যেন্দু বাবুর বিবাহ হয়। তাদের ৬ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।

এমতাবস্থায় অমৃতা দেবী কোন উপায় না দেখে থানার দ্বারস্থ হয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য,দিব্যেন্দু বাবুর সাথে অপর এক মহিলার সোশ্যাল মিডিয়ায় কিছু রিলস্ ভাইরাল হয়েছে।

যার জেরে প্রকাশ্যে রটে গিয়েছে ওই মহিলার সঙ্গে দিব্যেন্দু বাবুর সম্পর্কের কথা।

অমৃতা দেবী চান তাঁর সাথে হওয়া এই প্রতারণা এবং তাঁর শ্বশুরবাড়ির নির্যাতনের সঠিক বিচার হোক।

অন্যদিকে যার বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে অর্থাৎ দিব্যেন্দু সরকার ওরফে গজা তিনি জানান, তাঁর স্ত্রী’র সন্দেহ বাতিক রয়েছে। তিনি তাঁকে সর্বদাই সন্দেহ করতেন।

তিনি বলেন,”তিনি প্রতি মুহূর্তেই আমাকে সন্দেহ করতেন। আর এর প্রতিবাদ করি আমি। সেই কারণেই আজ আমাকে ফাঁসানো হচ্ছে। আমি একজন ইউটিউবার। বিভিন্ন ভিডিও বানাই। মানুষের সাথে ভিডিও করতেই পারি। কিন্তু যা নিয়ে আমার স্ত্রী অভিযোগ করছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন।”