অবতক খবর,৩০ এপ্রিল: প্রতাপ সংঘের মাঠে নির্বাচনী জনসভায় উপস্থিত হন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মঞ্চে উঠে যোগী আদিত্যনাথ এই বাংলার সংস্কৃতি বান লোকদের কোটি কোটি প্রণাম জানান।

তিনি বলেন ভারতীয় স্বতন্ত্র তার পূর্ণভূমি এই বহরমপুর এবং এখানকার মহান ক্রান্তিকারী যিনি ভারতের স্বাধীনতার জন্য তার সর্বস্ব দিয়ে দিয়েছিলেন এই সকল মানুষদের তিনি কোটি কোটি প্রণাম জানান এবং ভারত মাতার বোন এবং ভাইদের তিনি এই নির্বাচনী মঞ্চ থেকে অভিনন্দন জানান।

তিনি স্মরণ করিয়ে দেন আর কলেজিকাল সার্ভে অফ ইন্ডিয়ার শ্রী আর ডি ব্যানার্জি, শ্রী রাখালদাস বন্দ্যোপাধ্যায় যিনি হরপ্পা মহেঞ্জোদারো আবিষ্কার করেছিলেন তার পবনধারা এই বহরমপুর। এই এই পবন ধারায় সবাইকে যুক্ত করতে এবং জন্মগ্রহণ করার জন্য এটা আমাদের সবার সৌভাগ্য, বললেন যোগী। তিনি আরো বলেন এই বাংলা সংস্কৃতি এবং সভ্যতার এক নতুন দিশা দেখাচ্ছিলো এবং ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার এক নতুন আলো দেখাচ্ছিলো। আজ সেই বাংলার কেন দিশাহীন অবস্থা? যে বাংলা থেকে বন্দেমাতারাম সৃষ্টি হয়েছিল, রাষ্ট্র গান জনগণমন সৃষ্টি হয়েছে সেই বাংলা আজ কেন ক্রন্দনরত। যে বাংলা ভারতকে শিখিয়েছিল গর্ব করে বল “আমি হিন্দু”। সেই বাংলায় কি করে আজ এই সাম্প্রদায়িক ঘটনা ঘটছে।

যোগী আদিত্যনাথ তিনি বলেন বহরমপুর লোকসভার বিজেপি প্রার্থী ডাক্তার নির্মল সাহাকে আপনারা জয়যুক্ত করুন।