অবতক খবর,২৩ এপ্রিল,নববারাকপুর: বাড়ছে তাপপ্রবাহ।প্রচন্ড গরমে সাধারণ মানুষ তৃষ্ণা নিবারণে চায় একটু ঠান্ডা পানীয় জল।ইতিমধ্যেই নববারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহার ঐকান্তিক উদ্যোগে শহরের বিভিন্ন ওয়ার্ডের রাস্তার মোড়ে চলছে সকাল বিকেল জলসত্র শিবির।রবিবার সকালে নববারাকপুর পুরসভার ৫নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে স্হানীয় সারদা শতদল প্রাথমিক বিদ্যালয়ের সামনে পথচলতি মানুষ ও যানবাহন চালকদের হাতে তুলে দেওয়া হয় শীতল শরবত আবার আমপান্না ঠান্ডা পানীয় জল।

৫নং ওয়ার্ডের পুর প্রতিনিধি নির্মিকা বাগচী, পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা সহ বিভিন্ন ওয়ার্ডের পুর প্রতিনিধি, ওয়ার্ডের ছাত্র যুব মহিলারা ঐক্যবদ্ধ ভাবে রাস্তায় নেমে তুলে দিলেন ঠান্ডা শরবত।সকাল থেকে রাস্তায় পথচলতি অসংখ্য মানুষ এগিয়ে এসে শীতল শরবত আবার আমপান্না জল সেবন করেন।মহতি উদ্যোগে কে সাধুবাদ জানান। ৫নং ওয়ার্ডের পুর প্রতিনিধি তথা তৃণমূল সভানেত্রী নির্মিকা বাগচী বলেন তৃণমূল কংগ্রেস মানুষের সাথে ।

মানুষের পাশে রয়েছে।জনপ্রতিনিধিররা অঙ্গীকারবদ্ধ ।দলনেত্রীর নির্দেশিত পথে রাস্তায় নেমে এই প্রবল গরমে পথচলতি মানুষের মধ্যে শীতল জল বিলি করছি। বেশ ভালো সাড়া পাচ্ছি। এই ঠান্ডা পানীয় জল সেবন করে মানুষ কিছুটা স্বস্তি বোধ করতে পারছে। এটাই মা মাটি মানুষের সরকারের সার্থকতা।