অবতক খবর,৩১ মার্চ,মালদা:- প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের ঘটনা ঘটলো ইংরেজবাজার শহরে। পুলিশ অফিসার সেজে ছিনতাইয়ের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শহরে। ইংরেজবাজার শহরের বিটি কলেজ রোড বিডিও অফিসের গেটের সামনে থেকে ছিনতাইয়ের ঘটনা। নকল পুলিশ অফিসার সেজে কৌশল করে সোনার আংটি পাঞ্জাবির বোতাম নিয়ে পালালো ছিনতাই বাজরা।

জানা যায় ইংরেজবাজার শহরের সিংঙ্গাতলা এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ দফতরের কর্মী তপন কুমার সরকার জানান এদিন পোস্ট অফিস মোড় বাড়ি ফেরার সময় ইংরেজবাজার শহরের বিটি কলেজ রোড বিডিও অফিসের গেটের সামনে দাঁড়িয়ে থাকা দুজন ব্যক্তির মধ্যে একজন ব্যক্তি হঠাৎ করে তার কাছে এসে থানার পুলিশ অফিসার বলে পরিচয় দিয়ে প্রশ্ন করেন এই দুপুরে এত সোনার গয়না পরে বেরিয়েছেন কেন। পাঞ্জাবিতে সোনার চেইন বোতাম আংটি পরেছেন কেন। তারপর ওই ব্যক্তিরা আমার সোনার পাঞ্জাবির বোতাম ও হাতের আংটি খুলে দিয়ে কাগজে মুড়িয়ে আমার ব্যাগে ঢুকিয়ে দেয়। এবং বলে এইভাবে দিনে-দুপুরে সোনার আংটি সোনার বোতাম পাঞ্জাবির বোতাম পড়ে চলাফেরা করা যাবেনা অনুষ্ঠান বাড়িতে এসমস্ত পড়বেন। তারপর তারা সেখান থেকে চলে যায়।

কিছুক্ষণ পর আমি ব্যাগের ভিতর কাগজে মোড়া জিনিসটি খুলে দেখি সেখানে আমার পাঞ্জাবির বোতাম আর আংটি নেই। পিছনে ঘুরে দেখি তারা এলাকা ছেড়ে পালিয়েছে। আমি মাথায় হাত দিয়ে সেখানে বসে পড়ি। এই বিষয়ে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করি।
তবে এ দিনের ঘটনায় এত এখনো আতঙ্কের মধ্যে রয়েছেন তপনবাবু।।