পৌর নির্বাচন কে সামনে রেখে সাংগঠনিক বৈঠক করলো মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের

অবতক খবর, সংবাদদাতা, মুর্শিদাবাদ :: পৌর নির্বাচনের আগে সমস্ত শাখা সংগঠন কে নিয়ে সাংগঠনিক বৈঠক করলো মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস । মঙ্গলবার বহরমপুরে এক বেসরকারি লজে সভার আয়োজন করা হয় । উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের সভাপতি ও সংসদ আবু তাহের খান ,সহ সভাপতি অশোক দাস, বহরমপুর পঞ্চায়েত সমিতির সভাপতি সুকুমার অধিকারী, সমস্ত বিধায়ক ও ৬টি পৌর সভার চেয়ারম্যান ও অন্যান্য নেতৃত্ব কর্মীরা ।

আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে ব্যস্ততা তুঙ্গে। জেলা তৃণমূল শিবিরে সমস্ত শাখা সংগঠন কে নিয়ে সাংগঠনিক বৈঠক করেন সভাপতি ।উপস্থিত ছিলেন পি কে র প্রতিনিধিরা। এদিনের সভায় কর্মীদের উপস্থিতি ছিল চোখেপড়ার মত। মিটিং যে ভাবে ডাকা হয়েছিল তাতে খবর রটে যায় যে পৌর সভার কাউন্সিলর দের টিকিট দেয়ার জন্য ডাকা হয়েছে।

মুর্শিদাবাদ পৌরসভার সকল কাউন্সিলররা নিজের নিজের পক্ষের লোক গাড়ি ভাড়া করে নিয়ে হাজির হয়ে যান। তবে আবু তাহের খান জানান যে পৌর সভার নির্বাচনে রননীতি ও লড়াইয়ের জন্য সকল কে বৈঠকে ডাকা হয়েছিল।সকল উপস্থিত নেতা কর্মীদের যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দোপাধ্যায় ভিডিও বার্তা দেখিয়ে তাদের কাজের ও উন্নয়নের প্রচার দরে দরে নিয়ে যেতে বলা হয়।

মঞ্চে বসা ও বক্তব্য রাখার জন্য নিজেদের মধ্যেই গন্ডগোল বেঁধে যায় । মুর্শিদাবাদ বিধায়ক সাওনি সিংহ রায় কে মঞ্চে বক্তব্য রাখতে দেয়া হয়নি । এতে ক্ষুদ্ধ হন বিধায়ক ।  সংসদ ও সভাপতি সকল কে সতর্ক করে বলেন নির্বাচনে সকল কে ঝাঁপিয়ে পড়তে হবে ।  পৌর নির্বাচন কে সামনে রেখে সংগঠনকে আরও মজবুত করতে ও দুর্নীতি মুক্ত করতে এই সভার আয়োজন বলে জানালেন জেলা তৃণমূলের সহ সভাপতি অশোক দাস।