অবতক খবর,১৯ জানুয়ারি,নবদ্বীপ,নদীয়া: মঙ্গলবার সন্ধ্যায় নদীয়ার নবদ্বীপ পৌরসভার প্রাচীন মায়াপুর জামতলা মোড় এলাকায় ২১ ও ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল দলীয় কার্যালয়ের সম্মুখে এক প্রকাশ্য রাজনৈতিক যোগদান সভায় দলত্যাগী বিজেপি নেতা কর্মীদের হাতে আনুষ্ঠানিকভাবে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন নবদ্বীপ বিধানসভা কেন্দ্রের পঞ্চম বারের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পুন্ডরীকাক্ষ সাহা ও নবদ্বীপ পৌর প্রশাসক মন্ডলীর চেয়ারপারসন তথা পৌর প্রশাসক বিমান কৃষ্ণ সাহা।

এই দিন সন্ধ্যায় পৌরসভার ২১ নম্বর ওয়ার্ড সহ ছয়,সাত , এগারো ও চব্বিশ নম্বর ওয়ার্ড থেকে প্রায় দুই শতাধিক বিজেপি নেতা কর্মী আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন তৃণমূলে। তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেওয়ার পর বিজেপিতে কাজের মানুষের চাইতে নেতৃত্তের কাছের মানুষ বেশি গুরুত্ব পায়ে বলে এই দিন সরাসরি বিজেপি নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় ২১ নম্বর ওয়ার্ডের দীর্ঘদিনের বিজেপি কর্মী তথা বলিষ্ঠ নেতৃত্ব, বর্তমান তৃণমূল কর্মী নির্মল অধিকারী।

পাশাপাশি বিজেপি দলের অভ্যন্তরে প্রবল গোষ্ঠী কোন্দলের কারণে আগামী দিনে নবদ্বীপ শহরের ২৪ টি ওয়ার্ড থেকে দলে দলে বিজেপি কর্মী সমর্থক রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শরিক হতে তৃণমূলের ছাতার তলায় আসতে চলেছেন বলেও এইদিন দাবি করেন তিনি। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার পর সদ্য যোগদান করা নেতাকর্মীদের অভিনন্দন ও সাধুবাদ জানান নবদ্বীপ পৌরসভার পৌর প্রশাসক বিমান কৃষ্ণ সাহা।