অবতক খবর,৩ নভেম্বর: উপ নির্বাচনের পরেও পৌরসভা নির্বাচন সন্ত্রাসের আশঙ্কা করছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ। বুধবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণ শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই মন্তব্য করেন।

দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গের এখন যা অবস্থা আস্তে আস্তে চীন এর মত হাল হবে এই বাংলার। একটাই দল ভোটে দাঁড়াবে। তাকে সবাই ভোট দেবে। আর বাকি দলের অস্তিত্ব মুছে যাবে। এই ভাবেই উপনির্বাচন হয়েছ এবং সেখানেও প্রার্থীকে ভোট দিতে দেওয়া হয়নি বলে দাবি করছেন তিনি। উপ নির্বাচনের ফল দিয়ে কিছুই বোঝা যাবে না। এমনটাই দাবি দিলীপের।

সামনেই পৌর ভোট হবে শহরে। বিজেপি সর্বশক্তি দিয়ে লড়বে বলে জানিয়েছেন তিনি। ভোট প্রক্রিয়া ঠিকমত হলে পরিস্থিতি পরিবর্তন হবে বললেন দিলীপ। যদিও শান্তিপূর্ণভাবে ভোট হওয়ার আশঙ্কা কম এমনটাই ধারণা তার। শেষ পৌরভোটে ২০১৫ সালে বিধান নগরে রিপোর্টার মার খেয়েছে, সেই কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন যে, বিরোধীদলের পোলিং এজেন্টও মার খেয়েছে এবং কলকাতাতেও একই জিনিস হয়েছে। শাসকদল এবারও আবারো তাই করবে। এমনটাই জানিয়েছেন দিলীপ।

আবারও একটি বিষয় স্পষ্ট করে দিলেন দিলীপ ঘোষ। তিনি জানান, লকেট চ্যাটার্জি বিজেপিতে আছেন। আরো বলেন যে, দলে মনোবল ভেঙে দেয়ার জন্য যেভাবে গুজব ছড়ানো হচ্ছে।
যদিও তথাগত রায়কে নিয়ে কোনো মন্তব্য করতে চাননি তিনি।
তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হবে বা কি সিদ্ধান্ত নেবে তা ঠিক করবে। উচ্চপদস্থ ও কেন্দ্রীয় দলের নেতারা রয়েছেন তারা ঠিক করবেন এমনটাই মন্তব্য করলেন দিলীপ ঘোষ।