পৌরভোটের আগে অশোক রুদ্রের নেতৃত্বে “দিদিকে বলো” কর্মসূচি আসানসোল দক্ষিণে।

অবতক খবর,আসানসোল, ১৬ ই ফেব্রুয়ারী :: জননেত্রী মমতা ব্যানার্জীর প্রশাসনিক সভার পর, আরও বেশী করে সাধারণ মানুষের কাছে প্রশাসনকে পৌঁছে দেওয়ার জনসংযোগ কর্মসূচী “দিদিকে বলো” নিয়ে আসানসোল নগর নিগমের ৮১ নং ওয়ার্ডে সারাদিন জনসংযোগ সারলেন তৃনমুল যুব তৃনমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক অশোক রুদ্র।

গতকাল শনিবার সারাদিন বাবুন গোস্বামী, অমিত সেন, সৌম্যদীপ ঘোষ, সব্যসাচী মুখার্জি প্রমুখের নেতৃত্বে এলাকার দোকানগুলোর সাথে প্রত্যেক বাড়ীতে পৌঁছে অশোক রুদ্র “দিদিকে বলো” র হেল্পলাইন নাম্বারে ফোন করে সাধারণ মানুষ কিভাবে সুযোগ সুবিধা পেতে পারে তার উল্লেখ করে।

শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্র সর্বস্তরের শিক্ষক ও এলাকার যুব তৃনমুল কংগ্রেসের কর্মীদের এই দল, এলাকার তৃনমুল কর্মীদের বাড়ীতে রাতের খাবার খেয়েও জনসংযোগ করেন। অশোক বাবু এই পৌরসভা তে আসানসোলের উন্নয়নের গতি বজায় রাখতে ও এলাকার উন্নতির জন্য সকলকে মমতা ব্যানার্জীর পাশে থাকার অনুরোধ করেন।

আজ সকালে পতাকা উত্তোলনের পর এলাকাবাসীদের নাগরিক পঞ্জী র বিরুদ্ধে ও NRC এবং CAA এর মতো বিভেদকামী কালা কানুনের বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে লড়াই করতে আহবান জানান। তাছাড়া নিজের সমস্যা র সমাধান ও এলাকার উন্নয়নের জন্য “দিদিকে বলো” তে যোগাযোগ করার অনুরোধ করেন।