পোস্ট অফিসের লিংক না থাকায় গত একমাস ধরে হয়রানির শিকার হচ্ছে গ্রাহকরা এমনটা অভিযোগ তুলে পোস্ট অফিসের সরব হলো শতাধিক গ্রাহক

অবতক খবর,৩০ মেঃ পোস্ট অফিসের লিংক না থাকায় গত একমাস ধরে হয়রানির শিকার হচ্ছে গ্রাহকরা এমনটা অভিযোগ তুলে পোস্ট অফিসের সরব হলো শতাধিক গ্রাহক।

ঘটনাটি ঘটেছে মালদা জেলার মানিকচক পোস্ট অফিসে। গ্রাহকদের অভিযোগ যখনই পোস্ট অফিসে টাকা জমা এবং তুলার পাশাপাশি অন্য কোন সরকারি পরিষেবার জন্য গ্রাহকরা আসছে তখনই পোস্টঅফিস কর্তৃপক্ষ লিংক না থাকার অজুহাত বা যান্ত্রিক ত্রুটি দেখিয়ে আমাদের ঘুরিয়ে দিচ্ছে। বর্তমানে পোস্ট অফিসে অনলাইনের কোনরকম কোন পরিষেবা পাওয়া যাচ্ছে না। একাউন্টে থাকা টাকা তুলতে পারছে না গ্রাহকরা। সাধারণ খেটে খাবা মানুষের প্রয়োজনের টাকা তুলতে না পারায় ব্যাপক হয়রানির শিকার হতে হচ্ছে গ্রাহকদের। বারংবার পোস্ট অফিস কর্তৃপক্ষকে বলেও কোন লাভ হয়নি। পাশাপাশি গ্রাহকদের আরও অভিযোগ পোস্ট অফিসের কর্মীরা প্রায় দেরি করে অফিসে আসে। অবিলম্বে পরিষেবা স্বাভাবিক করার দাবি তুলেছে পোস্ট অফিসের গ্রাহকরা।

এই বিষয়ে পোস্ট অফিসের এক আধিকারিক কমল সরকার জানায় আমরা চেষ্টা করছি গ্রাহকদের সঠিক পরিষেবা দেওয়ার জন্য কিন্তু বিগত কুড়ি পঁচিশ দিন ধরে ঠিকঠাক লিংক থাকছে না। ফলে পরিষেবা থেকে ব্যাহত হচ্ছে গ্রাহকরা। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি বিষয়টি। আশা করছি খুব তাড়াতাড়ি পরিষেবা স্বাভাবিক হবে।