অবতক খবর,৩১ মে: পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিসকর্মীর মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল ডায়মন্ড হারবার থানার বাটা পেট্রোল পাম্পে। মৃত ডায়মন্ড হারবার থানার ASI সমীর দাস(৫৪) হাওড়ার বাসীন্দা।

পুলিস সূত্রে খবর, সোমবার রাতে সরিষা হাইস্কুলে যাত্রা উৎসবে ডিউটি ছিল সমীর দাসের। এরপরই আজ ভোরে বাটা পেট্রোল পাম্পে স্থানীয় লোকজন পুলিসের পোশাক পরা অবস্থায় সমীর দাসকে পড়ে থাকতে দেখে। খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানায়। ঘটনার খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিস পেট্রোল পাম্প থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।


পুলিসের প্রাথমিক অনুমান দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে সমীর দাসের। ঘটনার পরে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ডায়মন্ডহারবার পুলিস জেলার অতিরিক্ত পুলিস সুপার (জোনাল) পলাশ চন্দ্র ঢালী। পেট্রোলপাম্পের মধ্যে কোন সিসি ক্যামেরা নেই। পাম্প থেকে বেশ কিছুটা দূরে জাতীয় সড়কের পাসে রয়েছে সি সি ক্যামেরা। তদন্তের জন্য সি সি ক্যামেরার ফুটেজ দেখা হবে। এমনটাই জানানো হয়েছ পুলিশের পক্ষ থেকে।

ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে লোকজন রওনা দিয়েছে ডায়মন্ড হারবার এর উদ্দেশ্যে । চলতি সপ্তাহে জামাই ষষ্ঠী উপলক্ষে বাড়ি ফিরে আসার কথা ছিল সমীরবাবুর। তবে মঙ্গলবার সকাল বেলায় তার মৃত্যু সংবাদ বাড়িতে আশায় শোকাহত গোটা পরিবার।