অবতক খবর,৩০ ডিসেম্বরঃ আমাদের দেশ ও রাজ্যের বিভিন্ন হাসপাতাল গুলোতে বিভিন্ন সময় জটিল সমস্যা নিয়ে হাসপাতালে গিয়ে  চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠেছেন মানুষ।

সে ক্ষেত্রে বিভিন্ন হাসপাতালের চিকিৎসকরা খ্যাতি অর্জন করেছেন এবং বিরল জটিলতম রোগের চিকিৎসা করে। এমনি এক জটিল সমস্যা নিয়ে আমাদের রাজ্যের এক সীমান্তবর্তি জেলা নদীয়ার

রানাঘাট মহাকুমা হাসপাতালের চিকিৎসকদের তৎপরতায় প্রাণ বাঁচল মহিলার। তার নাম বিশাখা সরকার। বাড়ি ধানতলা থানার বঙ্কিমনগরে। জানা যায়, বেশ কিছুদিন ধরেই পেটের ব্যথায় ভুগছিলেন ওই মহিলা। রানাঘাট হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসাও করান তিনি। গত বুধবার সন্ধ্যায় অসহ্য যন্ত্রণা নিয়ে তিনি ফের হাসপাতালে ভর্তি হন। তখনও তিনি জানতেন না যে তিনি চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার কথা। কিন্তু হাসপাতালে তাকে পরীক্ষার পর চিকিৎসকরা যুদ্ধকালীন তৎপরতায় মহিলার অস্ত্র প্রচার করেন।

জানা গিয়েছে, জরায়ুতে নয়, মহিলার চার মাসের ভ্রূণ ছিল পেটের ভেতর। আর এতেই তিনি যন্ত্রণায় কষ্ট পাচ্ছিলেন। অপারেশনের পর ওই মহিলাকে তিন ইউনিট রক্ত দেওয়া হয়েছে। হাসপাতাল সুপার প্রহ্লাদ অধিকারী জানান, এই ধরনের ঘটনা সাধারণত হয় না। তবে চিকিৎসকদের চিকিৎসার পর ওই মহিলা এখন সুস্থ রয়েছেন।