অবতক খবর,১১ সেপ্টেম্বর: পূর্ব বর্ধমান:- আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূর্ব বর্ধমান জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রাক পূজা প্রস্তুতি নিয়ে বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়।
আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বর্ধমান সদর থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুখময় চক্রবর্তী, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস,দুর্গাপূজা সমন্বয় সমিতির সম্পাদক রাজেশ সাউ,বিশিষ্ট সমাজসেবী মহিন্দ্রা সিং সালুজা সহ অন্যান্য পুলিশ আধিকারিক এবং বিশিষ্ট গুণীজনরা।

মূলত এদিন সরকারি নিয়ম মোতাবেক করোনা প্রটোকল মেনে পূর্ব বর্ধমান জেলা ও বর্ধমান শহরের ছোট বড় পূজা কমিটির সভাপতি ও সম্পাদক মণ্ডলী উপস্থিত থেকে আজকের অনুষ্ঠানে বিশেষ আলোচনা করা হয় । এছাড়া বিভিন্ন পূজা কমিটির পক্ষ থেকে জেলা পুলিশের কাছে সুবিধা অসুবিধার কথা তুলে ধরেন।
সুতরাং সকলের কথা মাথায় রেখে পূর্ব বর্ধমান জেলা পুলিশ প্রশাসন করোনা বিধি নিয়ম মেনে ও সরকারি গাইড লাইন অনুযায়ী প্রজেক্টের মাধ্যমে সচেতন করা হয় যে কি ভাবে পুজোর সময় করোনা বিধি মেনে চলার নির্দেশ দেন।
এদিনে মহতী প্রাকপূজা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় বর্ধমান সংস্কৃতি লোক মঞ্চে।
শেষমেশ বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস জানান,বিভিন্ন পূজা কমিটি বিভিন্ন সময়ে হয়রানির শিকার হন পুজোর অনুমতি নিয়ে,এছাড়া পুজোর সময় ব্যবসায়ীদের একমাস যাতে গ্রাহকদের গাড়ি দাঁড় করিয়ে কেনাকাটা করতে পারে সেদিকে নজর রেখে ছাড় দিতে হবে বলে পুলিশ প্রশাসনকে ।