অবতক খবর , শিলিগুড়ি :    পূজোর আগে করোনার সংক্রমনকে নিয়ে চিন্তায় স্থানীয় প্রশাসন। রোজই বাড়ছে সংক্রমন দিনের পর দিন দিশান এবং চ্যাং এর হাসপাতালে ভর্তি হয়ে যাচ্ছেন একের পর এক করোনা আক্রান্ত, পূজোর আগে শিলিগুড়িতে আবার নতুন করে সংক্রমন বাড়ায় চিন্তায় প্রশাসন। যা অবস্থা তাতে আর দুদিন পরে বেড পাওয়াই মুষ্কিল হয়ে পড়বে। জানিয়েছেন এক ডাক্তার।

শিলিগুড়ি দিশানে গতকাল পনেরো জন নতুন করে করোনা আক্রান্ত ভর্তি হয়েছেন আর অন্যদিকে চ্যাং এর হাসপাতালে ভর্তি হয়েছেন কুড়ি জন।সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েও আবার আক্রান্ত হবার খবরও পাওয়া যাচ্ছে শিলিগুড়িতে।আর এখানেই চিন্তা বেড়েছে প্রশাসনের। করোনা আক্রান্তরা সুস্থ হয়ে আবার আক্রান্ত হচ্ছেন এটাই চিন্তা বাড়িয়েছে প্রশাসনের।

রোজ রোজ আক্রান্ত বাড়ছে কিছুতেই কমছে না সংক্রমন এটাই চিন্তা বাড়িয়ে তুলেছে ডাক্তারদের। এর উপরে পূজোর ভীড়ে কে কিভাবে কোথায় যাবে এবং কোথায় থাকবে এটাও চিন্তা রেখে তুলেছে কর্পরেশনের। পূজোর ভীড়ে সংক্রমনকে ঘিরে চিন্তায় গোটা পশ্চিমবঙ্গের মানুষ। ব্যাতিক্রম নেই শিলিগুড়িও। সাত মাসে করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে ভর্তি প্রায় নহাজার আর এই সংখ্যা আর কতখানি এগোবে এই পূজোতে এটাই চিন্তায় ফেলে দিয়েছে প্রশাসনকে।