পুলিশ বাইক আরোহীদেরকে উপহার দিচ্ছে গোলাপ ফুল,গাছের চারা ও চকলেট

অবতক খবর,৬ ডিসেম্বর: রাস্তায় বাইক নিয়ে বের হলে হেলমেট পরিহিত না থাকলে পুলিশ ফাইন করে আজ দেখা গেল একদমই অন্য চিত্র পুলিশ ফাইন এর বদলে হাতে গোলাপ ফুল ও গাছের চারা চকলেট উপহার দিচ্ছে বাইক আরোহীদেরকে। পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প মস্তিষ্কপ্রসূত সেভ ড্রাইভ সেভ লাইফ এই প্রকল্পের আওতায় ইসলামপুর থানার উদ্যোগে আজ সেভ ড্রাইভ সেভ লাইফ পথচলতি সাধারণ বাইক আরোহী সিটবেল্ট না বেধে থাকা ড্রাইভারদের আজ গোলাপ ফুল গাছের চারা দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

ইসলামপুর থানার আইসি সমিক চট্টোপাধ্যায় জানান পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী পক্ষ থেকে আদেশ করা হয়েছে এই দুই মাস ধরে সেভ ড্রাইভ সেভ লাইফ প্রকল্পের বিভিন্ন কার্যক্রম করার জন্য সেই মতই ইসলামপুর পুলিশ জেলাতে আইজি উত্তরবঙ্গ ডিআইজি সাহেবের প্রকল্পের উদ্বোধন করে ছিলেন কিছু দিন আগে প্রত্যেকটি থানাতে এই প্রোগ্রাম হবে। সেই মতই আজকে ইসলামপুর থানা তে এই সেভ ড্রাইভ সেভ লাইফ এর প্রোগ্রাম অনুষ্ঠিত হচ্ছে।

যারা হেলমেট পড়েন নি তাদের হাতে গোলাপ ফুল চকলেট ও চারা গাছ তুলে দেওয়া হয়। ইসলামপুরের সাধারণ বাসিন্দারা নুর উদ্দিন বলেন,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প ধন্যবাদের যোগ্য ও পুলিশ প্রশাসনের এই কর্মকাণ্ডকে সাধুবাদ জানান, তিনি তিনি বলেন, গাছের চারা গোলাপ ফুল দেওয়ায় সাধারণ মানুষকে আরো উত্সাহী করবে হেলমেট পড়ে গাড়ি সিট বেল্ট বেঁধে গাড়ি চালাতে।